নিজস্ব প্রতিবেদন: আজ অর্থাত্ শুক্রবার রাতের মধ্যেই রাজ্যের প্রত্যেক জেলার সরকারি ভবন, কিংবা পাবলিক প্লেস থেকে যে কোনও প্রচারমূলক হোর্ডিং, ব্যানার খুলে ফেলতে হবে। জেলাশাসকদের সঙ্গে ভিডিও বৈঠকের পর নির্দেশ দিলেন মুখ্য নির্বাচনী আধিকারিক। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING



মুখ্য নির্বাচনী আধিকারিকের নির্দেশ, সরকারি ভবন, রাস্তাঘাট -সহ রাজ্যের যে কোনও জায়গায়  শনিবার সকাল থেকে যেন কোনও রাজনৈতিক দলের প্রচারমূলক হোর্ডিং কিংবা ব্যানার যাতে দেখতে পাওয়া না যায়। শুক্রবার রাতের মধ্যে তা সব খুলে ফেলতে হবে। শুধু তাই নয়, সব জায়গা থেকে হোর্ডিং-ব্যানার খোলার পর এই সংক্রান্ত রিপোর্ট সিইও অফিসে জমা দিতে হবে। শুক্রবার ভিডিও কনফারেন্সে জেলার ডিএম-দের সঙ্গে বৈঠকের পর নির্দেশ দেন মুখ্য নির্বাচনী আধিকারিক।


আরও পড়ুন: রাজ্যের ২ জেলার ওপর বিশেষ নজর নির্বাচন কমিশনের, ভিডিও-বৈঠকে সিদ্ধান্ত


এদিনের বৈঠকের পর রাজ্যের দুই জেলার আইনশৃঙ্খলার পরিস্থিতির ওপর বিশেষ নজর দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন। 


সূত্রের খবর, উত্তর ২৪ পরগনা বিশেষ করে দমদম ও বারাকপুর এবং উত্তর দিনাজপুরের রায়গঞ্জ চোপড়ার আইনশৃঙ্খলা নিয়ে বিশেষ আলোচনা করতে চায় কমিশন। চোপড়ায় ছাত্র মৃত্যুর ঘটনার পর এবারের নির্বাচনে সেখানকার পরিস্থিতির ওপর বিশেষ নজর দিতে চাইছে কমিশন। প্রসঙ্গত, নির্বাচনের আগে আইনশৃঙ্খলা পরিস্থিতি খতিয়ে দেখতে শনিবার রাজ্যে আসছেন উপমুখ্য নির্বাচন কমিশনার সুদীপ জৈন।