নিজস্ব প্রতিবেদন: আলিয়া বিশ্ববিদ্য়ালয়ের ছাত্রনেতা আনিস খানের (Anish Khan) মৃত্যু ঘিরে ক্রমশ রহস্য বাড়ছে। শুক্রবার গভীর রাতে পুলিসের পোশাকে কারা এসেছিল আনিসের (Anish Khan) বাড়িতে? তাঁরা কি আদৌ পুলিস? ঘটনার পর থেকে অনিসের (Anish Khan) মোবাইলের কোনও হদিশ নেই। সেটাই বা কোথায়? উঠছে এমনই একাধিক প্রশ্ন।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, আনিসের (Anish Khan) বিরুদ্ধে বাগনান থানায় একটা মামলা ছিল। যে মামলায় আদালত থেকে ওয়ারেন্টও ইস্য়ু হয়েছিল। এছাড়া আমতা থানাতেও আরও দুটো মামলা ছিল। প্রাথমিক তদন্তের পর পুলিস জানিয়েছে, শুক্রবার রাতে তাঁদের তরফে কেউ অনিসের বাড়িতে যায়নি। আনিসের (Anish Khan) সঙ্গে কারও কোনও ব্যক্তিগত শত্রুতা ছিল কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। আশপাশে কোথায় সিসি ক্যামেরা রয়েছে, তাও খতিয়ে দেখছে পুলিস। 


আনিসের বন্ধুদের দাবি, বেশ কয়েকদিন ধরেই তাঁকে খুনের হুমকি দেওয়া হচ্ছিল। পুলিসকে চিঠি লিখে সেই কথাও জানায় আলিয়া বিশ্ববিদ্য়ালয়ের ছাত্রনেতা। অভিযোগ, পুলিসের তরফে কোনও পদক্ষেপ করা হয়নি। শুক্রবারের ঘটনার পরেও পুলিস নিষ্ক্রিয় ছিল বলে পরিবারের অভিযোগ। মৃত পড়ুয়ার বাবা সালিম খানের দাবি, শুক্রবার রাতে বাড়িতে আসা অজ্ঞাত ব্যক্তিদের মধ্য়ে একজন পুলিসের পোশাকে ছিল। তার হাতে বন্দুক ছিল। বাকি তিনজন সিভিক পুলিসের পোশাকে ছিল। তাঁর অভিযোগ, চারতলা থেকে আনিসকে (Anish Khan) মারতে মারতে তিন তলায় নিয়ে যায় আততায়ীরা। সেখান থেকে তাকে ধাক্কা মেরে ফেলে দেওয়া হয়। পাশাপাশি আনিসের (Anish Khan) মোবাইলটা কোথায় সেই প্রশ্নও তুলেছে পরিবার?


প্রসঙ্গত, আমতা থানার সারদা দক্ষিণ পাড়ার বাসিন্দা আনিস খান (Anish Khan)। শুক্রবার গভীর রাতে তাঁর সঙ্গে ঘটে এক মর্মান্তিক ঘটনা। চোখের সামনে ছেলেকে 'খুন' হতে দেখেন বাবা।  পরিবারের অভিযোগ, ওই রাতে মৃত আনিস খানের বাড়িতে যায় চারজন অজ্ঞাত পরিচয়ের ব্যক্তি। তারা পুলিসের পোশাকে ছিল। আমতা থানা থেকে গিয়েছে বলে জানায়। আনিস বাড়িতে রয়েছে কিনা জানতে চায় তারা। তাঁর বাবা 'আনিস বাড়িতে নেই' বললেন, তা মানতে চায়নি অভিযুক্তরা। এরপর কথা কাটাকাটি লেগে যায়। মৃতের বাবা জানান, যেহেতু সকলে পুলিসের পোশাকে ছিলেন তাই তিনি বেশি কথা বাড়াননি। এরপর একজন নীচে তার বাবার কাছে দাঁড়িয়ে ছিল। বাকি তিনজন ভিতরে গিয়ে উপরে উঠে যায়। এর কিছুক্ষণের মধ্যেই ঘটে অঘটন। মৃতের বাবার অভিযোগ, তাঁর ছেলেকে ছাদ থেকে ধাক্কা মেরে ফেলে দিয়ে খুন করে ওই অজ্ঞাত পরিচয়ের ব্যক্তিরা। এরপর চম্পট দেয় তারা।


আরও পড়ুন: Weather Today: শীতের বিদায়পর্বে বৃষ্টির ভ্রুকুটি! কয়েক ঘণ্টার মধ্যে ভিজতে চলেছে এই জেলাগুলো


আরও পড়ুন: South 24 Parganas Firing: এলাকা দখলের 'লড়াই', গভীর রাতে বোমা-গুলির আওয়াজে কেঁপে উঠল বিষ্ণুপুর


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)