South 24 Parganas Firing: এলাকা দখলের 'লড়াই', গভীর রাতে বোমা-গুলির আওয়াজে কেঁপে উঠল বিষ্ণুপুর

গুলিবিদ্ধ ১, এলাকায় বিশাল পুলিস

Updated By: Feb 20, 2022, 07:33 AM IST
South 24 Parganas Firing: এলাকা দখলের 'লড়াই', গভীর রাতে বোমা-গুলির আওয়াজে কেঁপে উঠল বিষ্ণুপুর

নিজস্ব প্রতিবেদন: এলাকা দখলকে কেন্দ্র করে দক্ষিণ ২৪ পরগনার পূর্ব বিষ্ণুপুর গ্রাম পঞ্চায়েতের দক্ষিণ বাগি এলাকায় উত্তেজনা। দুই দুষ্কৃতী দলের মধ্য়ে বিবাদের জেরেই উত্তেজনা বলে অভিযোগ। রাত থেকে এলাকায় বোমাবাজি, গুলি চালানোর অভিযোগ। গুলিবিদ্ধ হয়ে আহত হন এক ব্যক্তি। ঘটনাস্থলে পুলিস বাহিনী। এলাকার পরিস্থিতি বেশ থমথমে। 

জানা গিয়েছে, বীরেন মণ্ডল এবং বেতাল মণ্ডল নামে দুই দুষ্কৃতীর গ্যাংয়ের মধ্যে লড়াইকে কেন্দ্র করে ঝামেলার সূত্রপাত। এলাকার ক্ষমতা থাকবে কার হাতে, এই নিয়ে তাদের মধ্যে গণ্ডগোল বাধে। অভিযোগ, শনিবার রাতে বীরেন মণ্ডলকে লক্ষ্য করে গুলি চালায় বেতাল মণ্ডল এবং তার দলবল। গুলি লক্ষ্যভ্রষ্ট হলে কোনও ভাবে প্রাণে বাঁচে বীরেন মণ্ডল। তবে বীরেন মণ্ডলের সঙ্গে থাকা দুই প্রতিবেশী প্রদীপ নস্কর ও প্রভাত গায়েনকে ধরে ফেলে দুষ্কৃতীরা। তাদের রাস্তায় ফেলে বেধড়ক মারধর করা হয় এবং প্রভাত গায়েনকে বন্দুকের বাঁট দিয়ে মাথায় মারা হয় বলে অভিযোগ। 

সেখান থেকে প্রদীপ নস্কর পালাতে গেলে তাকে লক্ষ্য গুলি চালায় বেতাল মণ্ডল ও তার দলবল। গুলি লাগে প্রদীপ নস্করের বাঁ পায়ে। অভিযোগ, এরপর এলাকায় বোমাবাজি করে দুষ্কৃতীরা। আওয়াজ শুনে স্থানীয় মানুষজন ছুটে এলে চম্পট দেয় বেতাল মণ্ডল ও তার দলবল।  খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে যায় বিষ্ণুপুর থানার পুলিস। গুলিবিদ্ধ প্রদীপ নস্করকে উদ্ধার করে প্রথমে আমতলা গ্রামীন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁর শারীরিক অবস্থার অবনতি হলে ডায়মন্ড হারবার সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। রবিবার সকালেও এলাকায় পড়ে রয়েছে বোমা ও গুলির চিহ্ন। এলাকায় মোতায়েন বিশাল পুলিস। স্থানীয়দের চোখেমুখে স্পষ্ট আতঙ্কের ছাপ। এক জনকে আটক করেছে  বিষ্ণুপুর থানার পুলিস।

আরও পড়ুন: Municipal Election: মালিক তৃণমূল প্রার্থী-ভাড়াটিয়া বিজেপির, পুরভোটে জমজমাট লড়াই চুঁচুড়ায়

আরও পড়ুন: Municipal Election 2022: গোষ্ঠীকোন্দলের জের? প্রচারে বেরিয়ে আক্রান্ত TMC প্রার্থী

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.