নিজস্ব প্রতিবেদন: গতকাল শিবরাত্রিতেও দাপাদাপি করেছে গব্বর সিং। বিকেলে আচমকাই রাস্তায় ছটফট করতে করতে মারা গেল সে। কাটোয়ার বিদ্যাসাগরপল্লির গব্বর সিং আদতে একটি ষাড়। স্থানীয়রাই তাকে ওই নাম দিয়েছেন।   


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

মহাশিবরাত্রির দিন হঠাৎই সম্বিত হারিয়ে ফেলে 'বাবা'র বাহন।  একে তাকে গুঁতোতে শুরু করে ষাঁড়টি। গব্বরের তাণ্ডবে আতঙ্ক সৃষ্টি হয় কাটোয়া পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের বিদ্যাসাগর পল্লিতে।  এলাকাবাসীরা জানান, দীর্ঘদিন ধরে এলাকাতেই বাস ওই ষাঁড়টির। পাড়ার লোকই তাকে গব্বর সিং নাম দিয়েছে। শুক্রবার সকাল থেকে ষাঁড়টি পাড়ার রাস্তার মাঝে দাঁড়িয়ে অস্বাভাবিক আচরণ করতে শুরু করে। পথচলতি সাধারণ মানুষদের দিকে তেড়ে যায়। সুযোগ পেলেই মেরেছে গুঁতো। ষাঁড়ের হামলায় আহত হন ৪ জন। কারও মাথা ফেটেছে,কারও পা আবার ভেঙেছে। আহতরা কাটোয়া মহুকুমা হাসপাতালে চিকিৎসাধীন।


ষাঁড়ের আতঙ্কে আতঙ্কিত স্থানীয় লোকজন ঘরবন্দি হয়ে পড়েন। খবর দেওয়া হয় কাটোয়া থানা, ফায়ার ব্রিগেড ও বন দফতরকে। তবে কোনও সাহায্য মেলেনি।


বিকেলে তাকে মৃত অবস্থায় রাস্তার ধারে পড়ে থাকতে দেখা যায়। প্রত্যক্ষদর্শীরা জানান, ছটফট করতে করতে মারা যায় গব্বর। কী কারণে তার মৃত্যু হল, তা স্পষ্ট নয়। তবে কি নিরীহ প্রাণীটিকে মারা হয়েছে? 


আরও পড়ুন- মোদী বহুমুখী প্রতিভাধর, আন্তর্জাতিক দূরদৃষ্টিসম্পন্ন: সুপ্রিম কোর্টের বিচারপতি