নিজস্ব প্রতিবেদন: খয়রাশোল-কাণ্ডে ধৃত আরও ১। আজ, রবিবার অভিযুক্তদের পুলিস হেফাজতে দেওয়া হয়েছে। 
 
আজ, রবিবার মিঠুন বাগদি খুন-কাণ্ডে  গ্রেফতার করা হল অনিল বাগদিকে। শনিবার খয়রাশোল বিজেপি (bjp) বুথ সহ-সভাপতি মিঠুন বাগদি খুনে কাণ্ডে  গ্রেফতার করা হয়েছিল সুন্দরী বাগদি, লক্ষ্মী বাগদি, কল্পনা বাগদি, প্রতিমা বাগদি-সহ ৪ জনকে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: ডাকাতি-কাণ্ডে ৭ জন গ্রেফতার; অপারেশন চলবে, জানাল পুলিস


আজ, রবিবার গতকালের ধৃত ৪ জন এবং আজকের ধৃত ১ জন-- মোট ৫ জনকে দুবরাজপুর আদালতে তোলা হয়। আদালত তাদের জামিনের আবেদন নাকচ করে।  তদন্তকারী অফিসার ধৃতদের পাঁচদিনের পুলিসি হেফাজতে নিতে চান। এরই পরিপ্রেক্ষিতে আদালত অনিল বাগদিকে পাঁচ দিনের পুলিসি হেফাজতের নির্দেশ দেন। বাকি চারজনকে জেল হেফাজতে পাঠানো হয়।


বিজেপির এক মণ্ডল সহ-সভাপতিকে পিটিয়ে খুনের অভিযোগ উঠেছে বীরভূমের খয়রাশোলে (khoyrasol)। জামিনে মুক্তি পেয়ে শনিবারই বাড়ি ফিরেছিলেন ওই বিজেপি নেতা। স্থানীয় সূত্রে খবর,কিছুদিন আগে গ্রামের বাইরে রাজু বাগদি নামে এক যুবকের রক্তাক্ত  দেহ উদ্ধার হয়েছিল। ওই ঘটনায় অভিযোগ দায়ের হয়েছিল মিঠুনের নামে। তাকে গ্রেফতার করে পুলিস। 
শনিবারই তিন মাস পর তিনি জামিন পেয়ে ঘরে ফিরেছিলেন। অভিযোগ, জামিনে মুক্তি পেয়ে ঘরে ফিরতেই মিঠুনকে বেধড়ক মারধর করে রাজু বাগদির পরিবার। খবর পেয়ে আশঙ্কাজনক অবস্থায় মিঠুনকে উদ্ধার করে ব্লক হাসপাতালে নিয়ে যায় পুলিস। সেখানেই তাকে মৃত বলে ঘোষণা করা হয়। ওই ঘটনায় গতকাল পর্যন্ত ৪ জনকে গ্রেফতার করেছিল পুলিস। 


এ নিয়ে বিজেপি নেতৃত্বের দাবি, বিজেপি কর্মী বলেই তাঁকে পিটিয়ে খুন করা হয়েছে। যদিও তৃণমূলের (tmc) দাবি, আক্রোশের জেরেই ঘটেছে ওই ঘটনা।


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 


আরও পড়ুন: জামিন পেয়ে ঘরে ফিরতেই হামলা! খয়রাশোলে খুন BJP-র মণ্ডল সহ-সভাপতি