জামিন পেয়ে ঘরে ফিরতেই হামলা! খয়রাশোলে খুন BJP-র মণ্ডল সহ-সভাপতি

শনিবারই তিন মাস পর তিনি জামিন পেয়ে ঘরে ফিরেছিলেন

Updated By: Jun 12, 2021, 10:52 PM IST
জামিন পেয়ে ঘরে ফিরতেই হামলা! খয়রাশোলে খুন BJP-র মণ্ডল সহ-সভাপতি

নিজস্ব প্রতিবেদন: বিজেপির এক মণ্ডল সহ-সভাপতিকে পিটিয়ে খুনের অভিযোগ উঠল বীরভূমের খয়রাশোলে। জামিনে মুক্তি পেয়ে আজই বাড়ি ফিরেছিলেন ওই বিজেপি নেতা।

আরও পড়ুন-'রাজীবের ভ্যালু Zero; আমরা প্রমাণ করে দিয়েছি': কল্যাণ  

শনিবার ওই ঘটনাটি ঘটেছে খয়রাশোল(Khairashol) ব্লকের কাঁকরতলা থানার নবসন গ্রামে। মৃত ওই বিজেপি নেতার নাম মিঠুন বাগদি। স্থানীয় সূত্রে খবর, কিছুদিন আগে গ্রামের বাইরে রাজু বাগদি(২৭) নামে এক যুবকের রক্তাক্ত  দেহ উদ্ধার হয়। ওই ঘটনায় অভিযোগ দায়ের হয় মিঠুনের নামে। তাকে গ্রেফতার করে পুলিস। শনিবারই তিন মাস পর তিনি জামিন পেয়ে ঘরে ফিরেছিলেন।

আরও পড়ুন-কোভিড সরঞ্জাম,ওষুধ, এমনকি অ্যাম্বুল্যান্সেও GST, তামাশা করছে কেন্দ্র: তৃণমূল     

অভিযোগ, জামিনে মুক্তি পেয়ে ঘরে ফিরতেই মিঠুনকে বেধড়ক মারধর করে রাজু বাগদির পরিবার। খবর পেয়ে আশঙ্কাজনক অবস্থায় মিঠুনকে উদ্ধার করে নাকড়াকোন্দা ব্লক হাসপাতালে নিয়ে যায় পুলিস। সেখানেই তাকে মৃত বলে ঘোষণা করা হয়।

ওই ঘটনায় এখনও পর্যন্ত ৪ জনকে গ্রেফতার করেছে পুলিস। এনিয়ে বিজেপি নেতৃত্বের দাবি, বিজেপি কর্মী বলেই তাকে পিটিয়ে খুন করা হয়েছে। যদিও তৃণমূলের দাবি, আক্রোশের জেরেই ঘটেছে ওই ঘটনা।

(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.