নিজস্ব প্রতিবেদন: ব্যবধান মাত্র একদিনের। গভীর রাতে বিজেপি নেতার বাড়ি লক্ষ্য করে গুলি চালাল দুষ্কৃতীরা। ভেঙে দেওয়া হল জানলার কাঁচ। ফের অশান্ত ভাটপাড়া।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্থানীয় সূত্রে খবর,  ভাটপাড়া পুরসভার ১৫ নম্বর ওয়ার্ডের বাসিন্দা লালন প্রসাদ। বিজেপির অল ইন্ডিয়া ট্রেড ইউনিয়নের সহ-সভাপতি তিনি। ঘড়িতে তখন রাত সাড়ে এগারোটা। অভিযোগ, টাটা সুমোয় চেপে ওই বিজেপি নেতার বাড়ির সামনে আসে বেশ কয়েকজন দুষ্কৃতী। এরপর আচমকাই বাড়ি লক্ষ্য করে গুলি চালাতে শুরু করে তারা।


আরও পড়ুন: রেল কর্মীদের কামরায় ওঠায় হেনস্থা, NRS-এর নার্সিং স্টাফকে ট্রেন থেকে নামিয়ে তোলা হল আদালতে


তারপর? ভয়ে বাড়ি ভিতরে ঢুকে পড়েন লালন প্রসাদ। কিন্তু তাতেও রেহাই মেলেনি। ওই বিজেপি নেতাদের দাবি, জানলার কাঁচ ভেঙে বাড়ির ভিতরেও তিন রাউন্ড গুলি চালায় দুষ্কৃতীরা। একটি গুলি লাগে টিভিতে, আর দুটি গুলি দেওয়ালে। অল্পের জন্য রক্ষা পান তিনি ও তাঁর পরিবারের লোকেরা। সকালে এলাকায় যান অর্জুন সিং। ঘটনার নেপথ্যে কি তৃণমূল? মুখ খুলতে চাননি ব্যারাকপুরের বিজেপি সাংসদ।


আরও পড়ুন: মেডিকেল কলেজে চুরি Tocilizumab! হাইকোর্টে দায়ের জনস্বার্থ মামলা


প্রসঙ্গত, দিন কয়েক আগেও ভাটপাড়ায় বিজেপি নেতা গৌরাঙ্গ সরকারের বাড়ি লক্ষ্য করে বোমাবাজির অভিযোগ উঠেছিল। এমনকী, রেয়াত করা হয়নি বাড়ির একতলায় থাকা ভাড়াটিয়াদেরও! গৌরাঙ্গ সরকারের দাবি, তাঁর বাড়ি লক্ষ্য বোমাবাজি ও ভাড়াটিয়াদের মারধর করেছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই। ঘটনায় কিন্তু এখনও পর্যন্ত কেউ গ্রেফতার হয়নি।


(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)