নিজস্ব প্রতিবেদন: জুয়ার টাকার ভাগ নিয়ে গন্ডগোলের জের? ভরদুপুরে শুটআউট নৈহাটিতে (Naihati)। পরিচিতের ফোনে বাড়ি থেকে বেরিয়ে গুলিবিদ্ধ হলেন এক ব্যক্তি। আশঙ্কাজনক অবস্থায় তিনি ভর্তি কলকাতার আরজিকর হাসপাতালে (RG Kar Medical college and Hospital)। কে গুলি চালাল? অভিযুক্ত ফেরার। তার সন্ধানে তল্লাশি চালাচ্ছে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: ইচ্ছাকৃত আগুন লাগানো হয়নি, শর্টসার্কিট থেকেই ভস্মীভূত তৃণমূল কর্মীর বাড়ি


আক্রান্তের নাম রাজেশ সাউ। এদিন দুপুরে স্থানীয় গৌরীপুর জুটমিলে পিছনে ডেকে নিয়ে গিয়ে তাঁকে লক্ষ্য করে গুলি চালানো হয় বলে অভিযোগ। গুলি লাগে পিঠে। গুলি শব্দের ছুটে আসেন আশেপাশের লোকজন। রাজেশকে উদ্ধার করে প্রথমে নিয়ে যাওয়া হয় নৈহাটির (Naihati) একটি হাসপাতালে। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরে তাঁকে স্থানান্তরিত করা হয় কলকাতায়, আরজিকর হাসপাতালে (RG Kar Medical college and Hospital0)। পরিবারের লোকেদের দাবি, বাড়িতেই ছিলেন রাজেশ। দুপুরে যখন খাচ্ছিলেন, তখন সন্তোষ যাদব নামে এক ব্যক্তির ফোন আসেন। সন্তোষকে আগে থেকে চিনতেন রাজেশ। ফোন পাওয়ার পর তড়িঘড়ি খাওয়া সেরে বাড়িতে বেরিয়ে যান তিনি। এরপর স্থানীয় গৌরীপুর জুটমিলে পিছনে পৌঁছলে, ওই দু'জনের মধ্যে বাকবিতণ্ডা হয়। তখনই রাজেশকে লক্ষ্য আমচকাই সন্তোষ গুলি চালিয়ে দেয় বলে অভিযোগ। 


আরও পড়ুন: উচ্চমাধ্যমিক পরীক্ষার সূচি ঘোষণা সংসদের, দেখে নিন তালিকা


প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, ব্যক্তিগত শক্রতার জেরেই রাজেশকে গুলি করে খুনের চেষ্টা করেছে সন্তোষ। অভিযুক্ত সন্তোষ যাদব ফেরার। তাঁর সন্ধানে তল্লাশি চালাচ্ছে পুলিস। স্থানীয় বিজেপি (BJP) নেতৃত্বের অভিযোগ, এলাকায় নিয়মিত জুয়ার আসর বসায় তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। টাকা ভাগ নিয়ে গন্ডগোলের জেরে এই ঘটনা। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল (TMC)।