ইচ্ছাকৃত আগুন লাগানো হয়নি, শর্টসার্কিট থেকেই ভস্মীভূত তৃণমূল কর্মীর বাড়ি

আসানসোলের রানীগঞ্জের বল্লভপুর গ্রাম পঞ্চায়েতের উপ-প্রধান তথা স্থানীয় তৃণমূল কংগ্রেসের নেতা সিধান মণ্ডল এর গির্জা পাড়ার বাড়িতে আগুন লেগে যায়। 

Updated By: Dec 26, 2020, 03:24 PM IST
ইচ্ছাকৃত আগুন লাগানো হয়নি, শর্টসার্কিট থেকেই ভস্মীভূত তৃণমূল কর্মীর বাড়ি

নিজস্ব প্রতিবেদন: প্রথমে অভিযোগ উঠেছিল তৃণমূলের সদস্যের বাড়ি পুড়িয়ে দেওয়া হয়েছিল। তবে ২৪ ঘণ্টা সময় যেতে না যেতেই বয়ানে বদল। ইচ্ছাকৃত আগুন লাগিয়ে দেওয়া হয়নি। শর্টসার্কিট থেকেই আগুন লেগে যায় বাড়িতে।  আসানসোলের রানীগঞ্জের ঘটনা। আসানসোলের রানীগঞ্জের বল্লভপুর গ্রাম পঞ্চায়েতের উপ-প্রধান তথা স্থানীয় তৃণমূল কংগ্রেসের নেতা সিধান মণ্ডল এর গির্জা পাড়ার বাড়িতে আগুন লেগে যায়।

আরও পড়ুন: বিজেপি-তৃণমূল সংঘর্ষে উত্তপ্ত মাথাভাঙা, শনিবারে অবস্থান বিক্ষোভে তৃণমূল

যদিও সকাল হতেই অন্য সুর শোনা গেল আসানসোলের রাণীগঞ্জ বল্লভপুর পঞ্চায়েতের উপপ্রধান সিধান মণ্ডলের গলায়। তিনি জানান, শর্টসার্কিট থেকেই আগুন লেগেছে। তিনি জানান, আগুন লাগার কারণ খুঁজতে গিয়েই পুলিস জানতে পারে শর্টসার্কিট থেকে আগুন ছড়িয়ে যায় গোটা বাড়িতে। 

আরও পড়ুন:  আমতায় বিজেপি-তৃণমূল সংঘর্ষ, আহত ৬, বিজেপি কর্মীর চোখ নষ্টের আশঙ্কা

উল্লেখ্য, আগুন লাগার পরই ঘটনাস্থলে পৌঁছয় দমকল বাহিনী। বেশ কিছুক্ষণের চেষ্টায় নিয়ন্ত্রণে আসে। বাড়িতে ছিলেন না সিধান মণ্ডল। এ দিন বাড়িতে রাখা তিনটি গাড়িও আগুনে ভস্মীভূত হয়ে যায়। কীভাবে আগুন লাগলো তার তদন্ত শুরু করে রানীগঞ্জ থানার পুলিস। এরপরই সামনে আসে ঘটনা।

.