প্রসেনজিত্ মালাকার: অনুব্রত মণ্ডল ওরফে কেষ্টকে নিয়ে এক সময় হাতে খড়ি! সোশ্যাল মিডিয়ায় অনুব্রত মণ্ডলের নকল করে মন কেড়েছিলেন মানুষের। নেটিজেনদের মনে সাড়া ফেলেছিল তার ভিডিও। তবে অনুব্রত মণ্ডল দীর্ঘ প্রায় দুই বছর তিহাড়ে জেলবন্দি ছিলেন। তাই এতদিন তার রসদ ছিলেন মুকুল, মদন। আজ থেকে কয়েক বছর আগে অনুব্রত মণ্ডলের নাম শুনলেই বাঘে গোরুতে জল খেত এক ঘাটে। আর সেই অনুব্রত মণ্ডলের নকল করে সোশ্যাল মিডিয়ায় নিজের নাম তৈরি করেছিলেন সাজিদ খান।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-'জেলা থেকে আয় কমে যাচ্ছে, দেখতে হবে তো.. দিদিও যাচ্ছেন...মিলনোৎসব হবে!'


প্রায় দুই বছর অনুব্রত মণ্ডল ছিলেন না বীরভূমে। অনুব্রত মন্ডল যেহেতু ছিলেন না সেহেতু তার নিত্য নতুন জনপ্রিয় ডায়লগ আর শোনা যায় না। এর ফলে সেই ডায়লগের নকল করা হয়ে হয়ে ওঠেনি সাজিদ খানের। অনুব্রত মণ্ডলের 'গুড় বাতাসা' থেকে শুরু করে মদন মিত্রের 'কচি আম'। এই সমস্ত জনপ্রিয় ডায়লগের নকল করে নেটিজেনদের মন কেড়েছিল সাজিদ খান। একসময় সোশ্যাল মিডিয়া খুললেই সাজিদ খানের এই সমস্ত ভিডিও সাধারণ মানুষের নজর কাড়তো।


অনুব্রত মন্ডলের নকল করে যে সাজিদ খান একসময় সোশ্যাল মিডিয়ার শিরোনামে উঠেছিলেন সেই সাজিদ আমাদের জানান, আজ গুরু বাড়ি ফিরেছে তাই দেখা করতে এসেছেন তিনি। তবে অনুব্রত মন্ডল মঙ্গলবার রাত্রি ৯ টা ২১ মিনিটে তিহারে তিন নম্বর গেট খুলে বেরিয়ে আসেন। রাতেই দিল্লির বিমানবন্দর থেকে ভোর বেলায় পা রাখেন কলকাতায়। এবং তারপর কলকাতা থেকে সোজা পৌঁছে যান বোলপুরের নিচুপট্টির বাড়িতে।


সকাল থেকেই অনুব্রত মণ্ডল কে দেখা করার জন্য তার শুভাকাঙ্ক্ষী থেকে শুরু করে দলের নেতৃত্বরা লম্বা লাইন দিয়েছিলেন। সেই লাইনেই ছিল জুনিয়র অনুব্রত ওরফে সাজিদ খান। তবে সারা রাত অনুব্রত মণ্ডল জার্নি করে আসার ফলে বর্তমানে তিনি বাড়িতে বিশ্রাম করছেন। আর সেই কারণেই অনুব্রত মণ্ডলের সঙ্গে দেখা হয়ে উঠল না সাজিদ খানের। দেখা না হওয়ার কারণে মনে কিছুটা দুঃখ থাকলেও দাদা বাড়ি ফিরেছে বলে দুঃখের মাঝেও আনন্দ খুঁজে নিলেন সাজিদ।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)