Dilip Ghosh: 'জেলা থেকে আয় কমে যাচ্ছে, দেখতে হবে তো.. দিদিও যাচ্ছেন...মিলনোৎসব হবে!'

Dilip on Anubrata: অনুব্রত প্রসঙ্গে এদিন অবশ্য দিলীপ ঘোষ বলেন, জামিন তো যে কেউ পেতে পারে। আমাদের দেশে বিচার দীর্ঘ হয়। তবে সবাই দেখেছে উনি কী পরিমাণ সম্পত্তি করেছেন। তাই সাজা হবেই। তিনি আরও বলেন, এরাই দলের সম্পদ। ভালো সৎ কর্মীদের কোনও মূল্য নেই তৃণমূল দলে।

Updated By: Sep 24, 2024, 01:18 PM IST
Dilip Ghosh: 'জেলা থেকে আয় কমে যাচ্ছে, দেখতে হবে তো.. দিদিও যাচ্ছেন...মিলনোৎসব হবে!'
ফাইল ছবি

পার্থ চৌধুরী: বীরভূমে আজ মিলনোৎসব হবে। বিরাট বড় করে হবে। দিদিও যাচ্ছেন। জেলা থেকে আয় কমে যাচ্ছে। কতটা কী রয়েছে তা দেখতে হবে তো! অনুব্রত মন্ডলের ঘরে ফেরাকে ঠিক এভাবেই কটাক্ষ করলেন বিজেপি নেতা দিলীপ ঘোষ। নির্বাচনের পর এদিন আবার পুরনো ফর্মে দেখা গেলে তাঁকে। সকালবেলায় বর্ধমান টাউন হলের হাঁটলেন। সাধারণ মানুষের সঙ্গে কথা বললেন। 

আরও পড়ুন, Rain Forecast: ধেয়ে আসছে বৃষ্টি... কোথায় কখন? দুর্যোগ কি দিনভর?

অনুব্রত প্রসঙ্গে এদিন অবশ্য দিলীপ ঘোষ বলেন, জামিন তো যে কেউ পেতে পারে। আমাদের দেশে বিচার দীর্ঘ হয়। তবে সবাই দেখেছে উনি কী পরিমাণ সম্পত্তি করেছেন। তাই সাজা হবেই। তিনি আরও বলেন, এরাই দলের সম্পদ। ভালো সৎ কর্মীদের কোনও মূল্য নেই তৃণমূল দলে। বন্যা নিয়েও মুখ্যমন্ত্রীকে একহাত নেন দিলীপ ঘোষ। তিনি বলেন, প্রতিবছর বন্যা এলে ওনার একই ডায়ালগ। গোড়ালি ভিজিয়ে উনি বাইট দিয়ে আসেন। ত্রাণ দেবে কেন্দ্র। প্রতিবার একই কথা উনি বলে যাবেন।

এতদিন ওরা কী করেছেন? একটা বিস্তীর্ণ অঞ্চল জলে ডোবে প্রতিবার। কোনও পরিকল্পনা নেই। আরজি কর কান্ডকে চাপা দিতে চাইছেন। ডিভিসির সঙ্গে যুদ্ধ করছেন। এটা বাংলাদেশ নাকি? এদিন জুনিয়র ডাক্তারদের আন্দোলনেরও সমালোচনা করেন দিলীপ। তিনি বলেন, এত নাটক করে কী লাভ হল? যারা বদলি হলেন তারা প্রোমোশন পেলেন। মোমাবাতি জ্বেলে, তালি দিয়ে কী লাভ হল? কেন মানুষ দেড় মাস কষ্ট করলেন? হাসপাতালের যে অব্যবস্থা তার কী কোনো পরিবর্তন হল? এই প্রশ্ন মানুষের মুখে ঘুরছে। 

আরও পড়ুন, Anubrata Mondal: বীরভূমে নয়া সমীকরণ? অনুব্রতর বাড়িতে 'নো-এন্ট্রি' ২ হেভিওয়েট তৃণমূল নেতার...

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.