নিজস্ব প্রতিবেদন: চতুর্থ দফা ভোটগ্রহণের প্রস্তুতিতে আসানসোলে গিয়ে ১০০ শতাংশ আসনে কেন্দ্রীয় বাহিনীর প্রতিশ্রুতি দিলেন কমিশনের বিশেষ পর্যবেক্ষক অজয় নায়েক। এদিন জেলা প্রশাসনের কর্তা ও রাজনৈতিক দলগুলির সঙ্গে বৈঠক করে আসানসোল কেন্দ্রে ভোটপ্রস্তুতি খতিয়ে দেখেন তিনি। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



সোমবার সকালে হেলিকপ্টারে আসানসোলে পৌঁছন অজয় নায়েক। এদিন এডিডিএ-র অতিথিনিবাসে দফায় দফায় বৈঠক করেন তিনি। পরে সাংবাদিকদের তিনি জানান, আসানসোলে আবাধ ও শান্তিপূর্ণ নির্বাচন করাতে কমিশন বদ্ধপরিকর। সেই লক্ষ্যে এই কেন্দ্রে ১০০ শতাংশ বুথে আধাসেনা মোতায়েন করা হবে। পুলিস কমিশনার ও রাজনৈতিক দলের প্রতিনিধিদের সঙ্গে কথা বলেছি। যাবতীয় অভিযোগ নথিভুক্ত করা হয়েছে। 


'বাংলার সরকারি বাবুদের থেকে বেশি বেতন পান উত্তর প্রদেশের চতুর্থ শ্রেণির কর্মীরা'


আগামী ২৯ এপ্রিল চতুর্থ দফায় ভোটগ্রহণ আসানসোল কেন্দ্রে। এই কেন্দ্রে বিজেপি প্রার্থী কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয়। তৃণমূলের হয়ে ময়দানে নেমেছেন অভিনেত্রী মুনমুন সেন। আসানসোল ধরে রাখতে মরিয়া বিজেপি। উলটো দিকে এই কেন্দ্র তৃণমূলের প্রেসটিজ ফাইট। প্রায় রোজই এই কেন্দ্র থেকে মিলছে নানা অভিযোগ। কখনো প্রার্থী স্বয়ং, কখনো রাজনৈতিক কর্মীদের বিরুদ্ধে দায়ের হচ্ছে FIR. ফলে ঝুঁকি নিতে নারাজ কমিশন।