তথাগত চক্রবর্তী: প্রেমিকাকে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে ধর্ষণ করে খুন করার অভিযোগ। ঘটনাটি ঘটেছে বারুইপুর থানা এলাকায়। ২ দিন নিখোঁজ থাকার পর বাড়ির কাছাকাছি একটি জলাশয় থেকে দেহ ভাসতে দেখা যায়। পুলিসকে খবর দেওয়া হলে পুলিস এসে দেহ উদ্ধার করে। এই ঘটনায় বারুইপুর থানায় ধর্ষণ করে খুনের অভিযোগ দায়ের পরিবারের। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। ইতিমধ্যে প্রেমিক সহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

নির্যাতিতার সাথে ফেসবুকে আলাপ হয় অজয় মন্ডল নামে এক যুবকের। অজয়ের বাড়ি বারুইপুরের মদনপুরের। নির্যাতিতার পরিবার নরেন্দ্রপুর থানা এলাকায় থাকত। অভিযুক্তের বাড়ির কাছাকাছি মামাবাড়ি নির্যাতিতার। শুক্রবার রাতে ৮টা নাগাদ বাড়ি থেকে ফোন করে ডেকে নিয়ে যাওয়া হয়। বেশ কয়েকজন মিলে তাকে ধর্ষণ করে বলে অভিযোগ। অভিযুক্ত অজয় এলাকায় খারাপ ছেলে হিসেবেই পরিচিত। এলাকার নানান মহিলাদের প্রতি কটুক্তি করত বলে অভিযোগ। ঘটনায় দেহ উদ্ধার করা হয়। আজ তা ময়নাতদন্তের জন্য পাঠানো হয়। 


পরিবার সূত্রে জানা গিয়েছে, শুক্রবার রাতে নিখোঁজ হওয়ার পর তার আর কোনও খোঁজ পাওয়া যায়নি। রাত্রি ১১টার পর নির্যাতিতার ফোন বন্ধ হয়ে যায়। এখনও ফোন পাওয়া যায়নি। রবিবার সকালে দেহ উদ্ধার হয়। পরিবার সূত্রে জানা গিয়েছে ১ জুলাই দিদিমার সঙ্গে মামাবাড়ি আসে নির্যাতিতা। সেই থেকে মামাবাড়িতেই ছিল ওই তরুণী। 


আরও পড়ুন, South Dinajpur: চাষের জমিতে মিলল গৃহবধূর দেহাংশ! গ্রেফতার 'প্রেমিক'...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)