South Dinajpur: চাষের জমিতে মিলল গৃহবধূর দেহাংশ! গ্রেফতার 'প্রেমিক'...

শুক্রবার তপন ব্লকের রামচন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের কালিনগর এলাকায় পাটক্ষেতে উদ্ধার হয় মহিলাদের দেহাংশ। জমিতে তখন চাষের কাজ চলছিল। লাঙলের ফলায় ওঠে আসে দেহাংশ! জানা যায়, গত মঙ্গলবার থেকে তপন ব্লকের ৮ নম্বর গুরাইল গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত নিমপুরের বাসিন্দা এক মহিলা নিখোঁজ। নাম, সুলেখা বিবি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন তাঁর পরিবারের লোকেরা। চটি দেখে দেহটি শনাক্ত করেন সুলেখার ছেলে শাহেদ মোল্লা।

Updated By: Jun 23, 2024, 08:03 PM IST
South Dinajpur: চাষের জমিতে মিলল গৃহবধূর দেহাংশ! গ্রেফতার 'প্রেমিক'...

শ্রীকান্ত ঠাকুর: চাষের জমিতে পাওয়া গেল মহিলার দেহাংশ! কীভাবে? গ্রেফতার অভিযুক্ত। প্রাথমিক তদন্তের অনুমান, চাষের কাজে যে ট্রাক্টর ব্যবহার করা হয়েছে, সেই ট্রাক্টরের নিচে ফেলেই টুকরো করা হয়েছিল দেহ! ঘটনাস্থল, দক্ষিণ দিনাজপুরের তপন।

আরও পড়ুন:  Paschim Burdwan Arrest: রাজ্যে নয়া জঙ্গি মডিউল? পশ্চিম বর্ধমানের কাঁকসায় STF-র জালে 'লিঙ্কম্য়ান'!

ঘটনাটি ঠিক কী? ২ দিন পার। শুক্রবার তপন ব্লকের রামচন্দ্রপুর গ্রাম পঞ্চায়েতের কালিনগর এলাকায় পাটক্ষেতে উদ্ধার হয় মহিলাদের দেহাংশ। জমিতে তখন চাষের কাজ চলছিল। লাঙলের ফলায় ওঠে আসে দেহাংশ! জানা যায়, গত মঙ্গলবার থেকে তপন ব্লকের ৮ নম্বর গুরাইল গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত নিমপুরের বাসিন্দা এক মহিলা নিখোঁজ। নাম, সুলেখা বিবি। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছন তাঁর পরিবারের লোকেরা। চটি দেখে দেহটি শনাক্ত করেন সুলেখার ছেলে শাহেদ মোল্লা।

এদিকে শনিবার দুপুর থেকে ওই জমিতে মহিলার বাকি দেহাংশের খোঁজে তল্লাশিতে নামে তপন থানার পুলিস। দেহের বাকি অংশের খোঁজ অবশ্য মেলেনি এখনও। পুলিস জানিয়েছে, মৃত সুলেখার স্বামী সাইফুল মোল্লা পরিযায়ী শ্রমিক হিসেবে ভিনরাজ্যে কর্মরত। তাঁদের দুই সন্তান। শায়েদ মোল্লা আর শাকিল মোল্লা। গত ১৮ তারিখ বিকেলে বাড়িতে থেকে উধাও হয়ে যান ওই মহিলা। কে বা কারা নৃশংসভাবে খুন করল? কেনইবা খুন করল? তা খতিয়ে দেখছে পুলিস।

এই ঘটনায় যাঁকে গ্রেফতার করেছে পুলিস, তাঁর নাম সাদ্দাম সরকার। সুলেখার সঙ্গে ফোনে যোগাযোগ ছিল তাঁর। প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান. তাঁদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠেছিল। দক্ষিণ দিনাপুরের পুলিস সুপার চিন্ময় মিত্তাল জানিয়েছেন, নির্দিষ্ট অভিযোগের ভিত্তিতেই তপন থানায় মামলা রুজু করা হয়েছে। গ্রেফতার করা হয়েছে মূল অভিযুক্ত। জেরায় দোষ স্বীকার করেছে সে'। 

আরও পড়ুন:  Jalpaiguri: দুই বোন নার্সিং ও আইন পড়ুয়া, বাবা শয্যাশায়ী, খরচ চালাতে টোটো নিয়ে বেরিয়ে পড়েছেন প্রিয়া

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.