নিজস্ব প্রতিবেদন : বাসন্তীতে বোমা বিস্ফোরণে (Basanti Blast) আহতের মৃত্যু। হাসপাতালে মৃত্যু আহত যুবকের। মৃতের নাম ফারুখ সর্দার। বারুইপুর হাসপাতালে মৃত্যু হয়েছে তার। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, বিস্ফোরণের পর রক্তাক্ত অবস্থায় বাড়ি থেকে পালায় ফারুখ। দীর্ঘ ৭ ঘণ্টা পর ধানক্ষেত থেকে উদ্ধার করা হয় তাঁকে। তাঁর শরীরের ৯০ ভাগ-ই পুড়ে গিয়েছিল। বোমা বিস্ফোরণে (Basanti Blast) জখম ফারুখ সর্দারকে আশঙ্কাজনক অবস্থায় প্রথমে ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে সেখান থেকে কলকাতায় নিয়ে যাওয়ার পথে তার অবস্থার অবনতি হয়। তখন বারুইপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা ফারুখ সর্দারকে মৃত (Basanti Blast Death) বলে ঘোষণা করে। 


এদিন সকালে দক্ষিণ ২৪ পরগনার বাসন্তী থানার অন্তর্গত ফুলমালঞ্চ গ্রাম পঞ্চায়েতের ১১ নম্বর আমাঝাড়া সর্দারপাড়ায় একটি বাড়িতে বিস্ফোরণ হয়। বিস্ফোরণে আগুন লেগে যায় বাড়িতে। পুড়ে খাক হয়ে যায় গোটা বাড়িটাই। প্রাথমিক তদন্তের পর পুলিস জানিয়েছে, বাড়িতে বোমা মজুত রাখা ছিল। সেই বোমা ফেটেই বিস্ফোরণ ঘটে। ঘটনার খবর পেয়ে বাসন্তী থানার পুলিস এসে পরিস্থিতি সামাল দেয়। বিস্ফোরণের জেরে ঘটনাস্থলে উত্তেজনা রয়েছে। ঘটনাস্থলে রয়েছে বাসন্তী থানার পুলিস।


পাশাপাশি, বাড়িতে বোমা মজুত রাখার ঘটনায় বাড়ির মালিক হামিজ উদ্দিন সরদারকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিস। এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিস।


আরও পড়ুন, 


Kolkata Molestation: ঝিমুনি এসেছিল তরুণীর, 'সুযোগ' বুঝে চলন্ত বাসের মধ্যেই তরুণীর সঙ্গে 'কুকর্ম' যুবকের


Rampurhat Massacre: বগটুইকাণ্ডে টানা ৭ ঘণ্টা জেরার মুখে IC, জবাব তলব একাধিক প্রশ্নের


Manoj Tigga: মনোজ টিগ্গার পাঁজরে ‘চোট’, দুই চিকিত্সক সাংসদের দুই ‘রিপোর্ট’


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)