মৃত্যুঞ্জয় দাস: পঞ্চায়েত থেকে দিদির দূত ফিরে যেতেই গোবর ও গঙ্গাজল দিয়ে পঞ্চায়েত শুদ্ধিকরণ করলেন বিজেপি বিধায়ক। মঙ্গলবার সন্ধ্যায় ঘটনাটি ঘটেছে বিজেপি পরিচালিত বাঁকুড়া এক নম্বর ব্লকের জগদল্লা এক নম্বর গ্রাম পঞ্চায়েতে। বিজেপি বিধায়কের এমন কাজকে কটাক্ষ করেছে তৃণমূল। তৃণমূলের দাবী বিজেপি পরিচালিত ওই পঞ্চায়েতের একাধিক বেনিয়ম ঢাকতেই এমন কাজ করা হচ্ছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

তৃণমূলের শ্রমিক সংগঠন আইএনটিটিইউসি-র বাঁকুড়া জেলা সভাপতি রথীন ব্যানার্জীর নেতৃত্বে গতকাল বাঁকুড়া এক নম্বর ব্লকের জগদল্লা এক নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকায় এই কর্মসূচী পালন করা হয়।


আরও পড়ুন: পঞ্চায়েত নির্বাচনে বিরোধীদের রামধোলাই দেওয়ার নিদান!


এখানে দিদির সুরক্ষা কর্মসূচী পালন করে তৃণমূল। সেই কর্মসূচীর অঙ্গ হিসাবে মঙ্গলবার বিকেলে বিজেপি পরিচালিত জগদল্লা এক নম্বর গ্রাম পঞ্চায়েত পরিদর্শনে যান তৃণমূলের নেতা কর্মীরা। পঞ্চায়েতের পদাধিকারীদের সঙ্গে তাঁরা বিভিন্ন উন্নয়নমূলক আলোচনা সেরে ফিরে যেতেই ওই গ্রাম পঞ্চায়েতে হাজির হন বাঁকুড়ার বিজেপি বিধায়ক নিলাদ্রী শেখর দানা।


আরও পড়ুন: Recruitment scam: চাকরি দুর্নীতি নিয়ে বিস্ফোরক পিএসি চেয়ারম্যান বিধায়ক কৃষ্ণ কল্যাণী!


অনুগামীদের সঙ্গে নিয়ে গ্রাম পঞ্চায়েতে গিয়ে নিজে হাতে গোবর জল ও গঙ্গাজল ছিটিয়ে পঞ্চায়েত শুদ্ধিকরণ করেন তিনি। বিধায়কের দাবী তৃণমূলের নেতারা গ্রাম পঞ্চায়েতে এসে পবিত্র সেই ভূমিকে অপবিত্র করে দিয়ে গিয়েছে। ফের গোবর জল ও গঙ্গাজল ছিটিয়ে তাকে পুনরায় পবিত্র করা হল।


তৃণমূলের দাবী দিদির দূত হিসাবে গিয়ে এলাকায় পরিষেবা ও বিভিন্ন উন্নয়ন মূলক প্রকল্প সম্পর্কে বিজেপি পরিচালিত ওই গ্রাম পঞ্চায়েতের বিরুদ্ধে বিভিন্ন বেনিয়মের অভিযোগ উঠে এসেছে। তা চাপা দিতেই বিজেপি বিধায়কের এমন কাজ।


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)