জি ২৫ ঘন্টা ডিজিটাল ব্যুরো: লোকসভা ভোটে রাজ্যে বেনজির সবুজ-ঝড়। নিজের গড় রক্ষা করেছেন কোনওমতে। 'অভিষেক ভালো করেছে, এই জন্য় জিতেছে', বললেন সদ্যজয়ী বিজেপি সাংসদ সৌমিত্র খান!


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন:  Rachana Banerjee: 'লকেটকে এক হাঁড়ি দই পাঠিয়ে দেব' জিতেই বার্তা রচনার


লোকসভা ভোটে দূরন্ত ক্য়ামব্য়াক তৃণমূলের। ৪২ আসনের মধ্যে ৩০টিই ঘাসফুল শিবিরের দখলে। বিজেপি ১২। তালিকায় বাঁকুড়ায় বিষ্ণুপুর। এই কেন্দ্র থেকে ফের সাংসদ নির্বাচিত হলেন সৌমিত্র খাঁ। তৃণমূল প্রার্থী সুজাতা মণ্ডলের সঙ্গে ভোটের ব্যবধান অবশ্য নামমাত্র। কত? ৫ হাজার ৫৬৭। 


গতবার ১৮ আসনে জিতেছিল বিজেপি। এবার কেন ভরাডুবি? সৌমিত্রের দাবি, 'আামাদের অনেক নেতৃত্বের সঙ্গে তৃণমূলের অম্ল-মধুর সম্পর্ক হয়ে গিয়েছিল। আরামবাগ আমরা হারি না। অনেক জায়গায় অনেক সিট, আমরা হারি না। পরিষ্কার বুঝছি, আমার অনেক নেতৃত্বের সঙ্গে তৃণমূলের সেটিং হয়েছিল। তাছাড়া এই রেজাল্ট হতে পারে না'। 


বিষ্ণুপুরের বিজেপির জয়ী প্রার্থীর কথায়, 'দিল্লির নেতৃত্ব যদি সহযোগিতা না করতেন, ১২ টা কেন ১টা সিটও আমরা জিততাম না। দিল্লি নেতৃত্ব আছেন বলেই আমরা ১২টা সিট জিতলাম। রাজ্য রাজনীতিতে যাঁরা জেতেনি, তারা রাজ্য চালাবে এটা হয় না। রাজ্য় চালাবে তাঁরাই, যাঁরা জিতে এসেছে। হঠাৎ করে সিটগুলি বদল হল। নিশ্চিতভাবে দিলীপদা মেদিনীপুরে জিততেন। আলুওয়ালি যদি বর্ধমানে থাকতেন, জিততেন'।


আরও পড়ুন:  Shankaracharya On Modi: আমার সঙ্গে যারা টক্কর নিয়েছে, শেষ হয়ে গেছে, মোদীর রামমন্দির উদ্বোধন ঠিক হয়নি: শঙ্করাচার্য



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)