Rachana Banerjee: 'লকেটকে এক হাঁড়ি দই পাঠিয়ে দেব' জিতেই বার্তা রচনার

Rachna vs Locket: ধোঁয়া ধোঁয়া থেকে শুরু করে সিঙ্গুরের ভালো দই, ভোটের প্রচারে একাধিকবার ট্রোলের শিকার হয়েছেন রচনা বন্দ্যোপাধ্যায়। তবে সেই ট্রোল তাঁকে জনপ্রিয়তাই দিয়েছে, মেনে নিলেন রচনা। 

Updated By: Jun 5, 2024, 09:43 PM IST
Rachana Banerjee: 'লকেটকে এক হাঁড়ি দই পাঠিয়ে দেব' জিতেই বার্তা রচনার

বিধান সরকার: মঙ্গলবার ছিল লোকসভা নির্বাচনের ফলাফলের দিন(Lok Sabha Election Result 2024)। সারা বাংলা জুড়ে ২৯ টি আসনে জয়লাভ করেছে তৃণমূল কংগ্রেস(TMC)। হুগলি কেন্দ্র থেকে এবছর মমতা বন্দ্যোপাধ্যায়ের(Mamata Banerjee) বাজি ছিলেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায়(Rachna Banerjee)। ৭ লক্ষ ২ হাজার ৭৪৪ ভোট পেয়ে ওই কেন্দ্র থেকে ৭৬ হাজার ৮৫৩ ভোটের ব্যবধানে বিজেপির(BJP) লকেট চট্টোপাধ্যাকে(Locket Chatterjee) পরাজিত করেছেন দিদি নম্বর ওয়ান। জয় পেয়ে পরেরদিন তাঁকে নিয়ে মিম থেকে শুরু করে প্রতিদ্বন্দ্বী লকেটকে নিয়ে কথা বললেন তিনি।

আরও পড়ুন- Anurag Kashyap on Shah Rukh Khan: 'হিরোদের হাজারও বায়নাক্কা', শাহরুখে অরুচি অনুরাগের!

তাঁকে নিয়ে মিম আসলে তাঁকে পাবলিসিটি দিয়েছে মানলেন রচনা। গতকালই ভোটে জয়লাভ করেছেন, আজ চুঁচুড়ার ওলাইচন্ডী তলা মন্দিরে গিয়ে প্রণাম করলেন হুগলির নবনির্বাচিত সাংসদ রচনা বন্দ্যোপাধ্যায়। রচনার শাশুড়ি প্রয়াত হয়েছেন কয়েক দিন আগে।তাই তিনি পুজো দিতে পারেননি।মন্দিরে ঠাকুরকে প্রণাম করেছেন।

রচনা বন্দ্যোপাধ্যায়কে হুগলির সাত লক্ষের বেশি মানুষ ভোট দিয়েছেন।যারা তাকে ভোট দেননি তারাও পাঁচ বছর পর তাকে ভোট দেবেন বলে আশাবাদী তিনি। এবারে তৃণমূল কংগ্রেসের সেলেব প্রার্থীরা জয়ী হয়েছেন।জিতেছেন দেব, জুন, শতাব্দী, সায়নী এবং রচনা। তাঁদের হয়ে ব্যাট ধরেন রচনা। অভিনেত্রী বলেন,সেলেব সাংসদরা কী কাজ করে এবার দেখুন।

আরও পড়ুন- Varun Dhawan: 'ঘরে লক্ষ্মী এসেছে', মেয়ে হওয়ার আনন্দে মিষ্টি বিলোলেন বরুণ ধাওয়ান...

রচনা প্রথমদিনেই জানিয়ে দেন যে তিনি নিজেও হুগলিবাসীর জন্য কাজ করবেন। ভোটের প্রচার পর্বে তাঁকে নিয়ে একাধিক মিম হয়েছিল,সেই প্রসঙ্গে বলেন, 'যারা আমাকে নিয়ে মিম করেছিল তাদের ধন্যবাদ,কারণ অনেক পাবলিসিটি হয়েছিল মিম করার জন্য।' সিঙ্গুরে দই নিয়েও মিম হয়েছিল। সেই প্রসঙ্গ টেনে রচনা বলেন, 'লকেটকে এক হাঁড়ি দই পাঠিয়ে দেব'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.