জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পঞ্চায়েতের ভোটের দিন রাজ্যের বহু মানুষের প্রাণ গিয়েছে রাজনৈতিক অশান্তিতে। ভোটের শেষ হওয়ার পরও তার বিরাম নেই। কোথাও মারধর, কোথাও ভয় দেখানে-সহ একাধিক অভিযোগ উঠে আসছে। এবার করা হল মারাত্মক অভিযোগ। বিজেপি এক পোলিং এজেন্টকে মারধর করে তাকে প্রস্রাব খাওয়ানোর অভিযোগ উঠল পশ্চিম মেদিনীপুরের গড়বেতায়। অভিযোগ উঠেছে শাসক দলের বিরুদ্ধে। সেই অভিযোগ অবশ্য উড়িয়ে দিয়েছে তৃণমূল শিবির।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-নিয়োগ দুর্নীতিতে সাপ্লিমেন্টারি চার্জশিট পেশ CBI-এর, নাম রয়েছে জীবনকৃষ্ণের


সম্প্রতি মধ্যপ্রদেশে এক দলিত যুবকের গায়ে প্রস্রাব করার অভিযোগ উঠেছিল এক বিজেপি নেতার বিরুদ্ধে। তা নিয়ে তোলপাড় হয়েছিল দেশ। গড়বেতার বিজেপি পোলিং এজেন্টের অভিযোগ তাঁকে গাছের ডাল ভেঙে বেধড়ক মারধর করা হয়। প্রবল মার খেয়ে তিনি শুয়ে পড়েন। তাঁকে চুল ধরে তুলে বারবার জিজ্ঞাসা শাসানো হয় তিনি যাতে পুলিসকে না বলেন। মার খেয়ে তিনি অসুস্থ হয়ে পড়েন। সেই অবস্থায় তিনি জল খেতে চাইলে তাঁকে প্রস্রাব খাওয়ানোর চেষ্টা করে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা। বর্তমানে মেদিনীপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিত্সাধীন ওই বিজেপি কর্মী।


বিজেপির অভিযোগ, গড়বেতার ৭ নম্বর মাইতা অঞ্চলে গতকাল এক নক্কারজনক ঘটনা ঘটেছে। বিজেপির পোলিং এজেন্ট বরুণ রুইদাসকে তৃণমূলের পার্টি অফিসে ডেকে নিয়ে গিয়ে প্রবল মারধর করা হয়। তার পরে যখন সে জল চায় তখন তার মুখে প্রস্রাব করে দেওয়া হয়। বিধান মালের নেতৃত্বে ৪ তৃণমূল দুষ্কৃতী ওই কাজ করেছে। এটা তৃণমূলের সংস্কৃতি। ওই ঘটনার পর মূল অভিযুক্ত বিধান মাল প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। অভিযোগ পাওয়ার পরও তাকে গ্রেফতার করছে না পুলিস। 


অন্যদিকে, এনিয়ে সরব হয়েছে তৃণমূলও। দলের তরফে বলা হয়েছে। এসব গোটাটাই মিথ্যে। ভোট তো কবেই চুকে গিয়েছে। আজ কেন তুলতে যাবে? গড়বেতায় কোনও গন্ডগোল নেই। জেলায় একটা গন্ডগোলও লিপিবদ্ধ করেনি সিপিএম, তৃণমূল। এখন আষাঢ়ে গল্প ফেঁদে বসছে। কার সঙ্গে কার গন্ডগোল, নিজেদের গন্ডগোল না পাড়ার গন্ডগোল কার কোনও ঠিক নেই। এরকম অনেক কিছু বানিয়ে প্রতার হয়। তবে আমি বিষয়টি খোঁজ নিয়ে দেখব। কিন্তু বিজেপি বা সিপিএম যদি গন্ডগোল করতে চায় সেটাও আমরা সফল হতে দেব না। 


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)