নিজস্ব প্রতিবেদন: সম্পত্তি নিয়ে বিবাদে খুন? ফ্ল্যাট থেকে উদ্ধার হল বৃদ্ধ দম্পতির রক্তাক্ত দেহ। মুখে বালিশ চাপা অবস্থায় মেঝে পড়েছিলেন স্বামী। আর স্ত্রীর দেহ মিলল বিছানায়। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল পুরুলিয়ায়। নিহত দম্পতির মেয়েকে জিজ্ঞাসাবাদ করছে পুলিস।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুরুলিয়া শহরের তিন নম্বর ওয়ার্ডের একটি আবাসনে থাকতেন বছর ছিয়াত্তরের ক্ষীরোদ সিন্ধু রায় ও তাঁর স্ত্রী কৃষ্ণা। ওই দম্পতির একমাত্র মেয়ে শম্পার বিয়ে হয়ে গিয়েছে। শহরের সদরপাড়া এলাকায় থাকেন তিনি। তবে, প্রতিদিনই বাবা-মা-র সঙ্গে দেখার করার জন্য আসতেন বাপের বাড়িতে। শুক্রবার সন্ধেবেলায় এসেছিলেন, এরপর যথারীতি নিজের বাড়িতে ফিরে যান শম্পা। এদিন সকালে ওই বৃদ্ধ দম্পতির বাড়িতে কাজ করতে যান পরিচারিকা। কিন্তু বেশ কয়েকবার কলিং বেল বাজিয়েও কোনও সাড়াশব্দ পাননি। এরপর সামান্য ধাক্কা দিতেই বাড়ির দরজা খুলে যায়। ভিতরে ঢুকে ওই মহিলা দেখেন, মেঝে-তে মুখে বালিশ চাপা অবস্থায় পড়ে রয়েছেন ক্ষীরোদসিন্ধু। তাঁর স্ত্রী কৃষ্ণার দেহ রক্তাক্ত দেহ বিছানায়! 


আরও পড়ুন: Santiniketan: Zee ২৪ ঘণ্টার খবরের জের, 'একঘরে' ৩ আদিবাসী পরিবারের পাশে পুলিস


পরিচারিকার চিৎকার শুনে জড়ো হন ওই আবাসনের অন্য বাসিন্দারা। খবর দেওয়া হয় থানায়। পুলিসের অনুমান, গৃহকর্তাকাকে শ্বাসরোধ করে ও স্ত্রীকে ধারালো অস্ত্রের কোপে খুন করা হয়েছে। কিন্তু কারা একাজ করল? এবং কেন? সম্পত্তিগত বিবাদে খুনের সম্ভবনা থাকতে পারে বলে মনে করা হচ্ছে। নিহত দম্পতির মেয়েকে জিজ্ঞাসাবাদ করছেন তদন্তকারী। খতিয়ে দেখা হচ্ছে সিসিটিভি ফুটেজও।