নিজস্ব প্রতিবেদন : বোনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েছিল বন্ধু। মানতে পারেনি দাদা। বুঝিয়ে সুঝিয়ে লাভ হয়নি বোনকেও। শেষে বন্ধুকে কুপিয়ে খুন করে দাদা। মুর্শিদাবাদের সুতির এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

জানা গিয়েছে, মৃতের নাম বিশ্বজিত মণ্ডল। বয়স ১৫ বছর। সোমবার থেকে নিখোঁজ ছিল বিশ্বজিত। মঙ্গলবার বিকালে সুতির আহিরণ কৃষক বাজারের পিছন থেকে বিশ্বজিতের ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করে পুলিস। এই ঘটনায় মঙ্গলবার রাতেই গ্রেফতার করা হয় বিশ্বজিতের বন্ধু সৌমেন প্রামাণিককে। বুধবার ধৃত সৌমেন প্রামাণিককে ৭ দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছেন জঙ্গিপুর মহকুমা আদালতের বিচারক।


আরও পড়ুন, 'শুভেন্দু অধিকারীর মাথা চাই', রাস্তায় ছড়িয়ে ছিটিয়ে পড়ে মাওবাদী পোস্টার


স্থানীয় সূত্রে জানা গিয়েছে, নিহত কিশোর বিশ্বজিত মণ্ডলদের প্রতিবেশী সৌমেনদের পরিবার। দুই বাড়িতেই দুই পরিবারের সদস্যদের ভালোই যাতায়াত ছিল। সেই সূত্রেই সৌমেনের বোনের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে বিশ্বজিত। দুজনের সম্পর্কের কথা জানত দুই পরিবারও। কিন্তু নাবালিকা বোনের সঙ্গে বিশ্বজিতের সম্পর্ক ভালো চোখে মেনে নিতে পারেনি সৌমেন।


আরও পড়ুন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস, বোনের গর্ভে এল মামাতো দাদার সন্তান, পরের ঘটনা আরও ভয়াবহ


বিশ্বজিতের মায়ের অভিযোগ, সোমবার সন্ধ্যায় দোকান থেকে ময়না কিনতে গিয়ে আর বাড়ি ফেরেনি বিশ্বজিত। শেষবার ফোনে বিশ্বজিত তাঁকে জানিয়েছিল যে, সে সৌমেনর সঙ্গে রয়েছে। কিন্তু তারপর রাত গড়িয়ে সকাল হয়ে গেলেও ঘরের ছেলে আর ঘরে ফেরেনি। এরপরই মঙ্গলবার বিকেলে উদ্ধার হয় বিশ্বজিতের ক্ষতবিক্ষত দেহ।


আরও পড়ুন, দেওরের সঙ্গে পরকীয়া বৌদির! শারীরিক সম্পর্কে লিপ্ত হতে দেখে ফেলে স্ত্রী, তারপর...


নিহত কিশোরের গলায় ধারালো অস্ত্রের দাগ রয়েছে। গলার নলি কেটে খুন করা হয়েছে বছর পনেরোর বিশ্বজিতকে। খুনের ঘটনায় বন্ধু সৌমেন প্রামাণিকের দিকেই অভিযোগে আঙুল তোলে বিশ্বজিতের পরিবার। রাতেই অভিযুক্ত সৌমেনকে গ্রেফতার করে পুলিস। পাশাপাশি আটক করা হয়েছে সৌমেনের বাবা গৌতম প্রামাণিককেও।