নিজস্ব প্রতিবেদন: হাসপাতালের গাফিলতিতে মৃত্যু হল এক রোগীর। ১২ ঘণ্টা পেরিয়ে যাওয়ার পরও মৃতদেহ না পাওয়ার অভিযোগ তুলল রোগীর পরিবার। তাঁদের আরও অভিযোগ সময় মতো রক্তও মেলেনি এদিন। পাশাপাশি রোগীর পরিবারের সঙ্গে আপত্তিকর ব্যবহারের মতো একাধিক অভিযোগ তোলা হয় হাসপাতালের বিরুদ্ধে। ঘটনায় হাসপাতালের সুপারের কাছে লিখিত অভিযোগ দায়ের করেছে রোগীর পরিবার।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: "মিমিকে ভোট না দিলে কেড়ে নেওয়া হবে ভোটার কার্ড"


শনিবার বুকে ব্যাথা নিয়ে বর্ধমান হাসপাতালে ভর্তি হন আসানসোলের রামনগর এলাকার বাসিন্দা রুকসানা খাতুন (৩৪)। ওই দিন বিকেলে জরুরী বিভাগে চিকিৎসা করানোর পর রাধারানী ওয়ার্ডে ভর্তি করা হয় তাঁকে। রুকসনা চার মাসের গর্ভবতী ছিলেন। রাধারানী ওয়ার্ডে রবিবার ৮টা নাগাদ রুকসনা খাতুনের প্রসব হয়। এরপর তাকে প্রসূতি বিভাগে পাঠানো হয়। ওইদিন দুপুর বারোটা নাগাদ ফের তাকে প্রসূতি বিভাগ থেকে রাধারানী ওয়ার্ডে নিয়ে যাওয়া হয়। এরপর সেখানেই সন্ধে ৭টা নাগাদ  মারা যায় রুকসানা। 



মৃতের বাবা ফিরোজ মুনসুরী জানান, একাধিকবার তাঁকে এদিক থেকে ওদিক নিয়ে যাওয়া হয়। মারা যাওয়ার পর ডাক্তাররা জানান ৪ ঘন্টা পর মৃতদেহ দেওয়া হবে। কিন্তু সোমবা সকাল গড়িয়ে গেলেও দেহ পাননি পরিবার। এরপরই ক্ষোভে ফেটে পড়েন মৃতের পরিবার। ভুল চিকিৎসাতেই রোগীর মৃত্যু হয়েছে বলে অভিযোগ দায়ের করেন তারা। এরপরই তৎপর হয় হাসপাতাল প্রশাসন। তবে কী কারণে রুকসানার মৃত্যু হয়েছে তা এখনও জানা যায়নি। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।