রণজয় সিংহ, মালদা: তাসের আসরে হানা পুলিসের। পালাতে গিয়ে পুকুরের জলে ডুবে মৃত্যু এক ব্যক্তির। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। মালদা জেলার ইংরেজবাজারের শোভানগর পীরপুর এলাকার ঘটনা। পুলিস সূত্রে জানা যায়, সোমবার দুপুরে ইংরেজবাজারের মিল্কি ফাঁড়ির পুলিস পীরপুর এলাকায় একটি বাগানে তাস খেলার আসরে হানা দেয়। মৃত ব্যক্তির নাম শেখ সাত্তার (৪৫)। তিনি ইংরেজবাজারের মোহনপুর এলাকার বাসিন্দা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Jalpaiguri: কালীপুজোর আগে বাজারে আগুন! জলপাইগুড়িতে সস্তায় মিলছে না কিছুই!


পরিবারের দাবি, এদিন সকাল থেকেই তাস খেলতে বসে ছিলেন সাত্তার। দুপুরে পুলিসকে আসতে দেখে পালানোর চেষ্টা করে সে। তখনই পাশের পুকুরে ঝাঁপ মেরে পালানোর চেষ্টা করেন তিনি। কিন্তু সাঁতার না জানায় পুকুরে ডুবেই মৃত্যু হয় তাঁর। পেশায় টাওয়ার শ্রমিক শেখ সাত্তার। পরিবারের একমাত্র উপার্জনকারীকে হারিয়ে শোকস্তব্ধ গোটা পরিবার। মালদা মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রথমে আনা হয় তাঁকে। সেখানেই মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা। মালদা মেডিক্যালে হবে ময়নাতদন্ত জানায় পুলিস।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)