নিজস্ব প্রতিবেদন: শুক্রবার পঞ্চায়েতের দখল ঘিরে রণক্ষেত্র কোচবিহারের রামপুর। বিজেপি-তৃণমূল সংঘর্ষে দেদার বোমাবাজি। পুলিসকে লক্ষ্য করে ইটবৃষ্টি। টায়ার জ্বালিয়ে চলল তাণ্ডব। পরিস্থিতি সামলাতে কাঁদানে গ্যাস, লাঠিচার্জ পুলিসের। জখম বেশ কয়েকজন পুলিসকর্মী।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


পঞ্চায়েতের দখল কার? সেই নিয়েই এ দিন দিনভর ধুন্ধুমার রামপুর ২ নম্বর পঞ্চায়েতে। গত লোকসভা ভোটের পর রামপুর দু নম্বর পঞ্চায়েতটি দখল করে বিজেপি। সেখানকার তৃণমূল সদস্যরা দল পাল্টে গেরুয়া শিবিরে নাম লেখায়। বেদখল হওয়া পঞ্চায়েত পুনর্দখল করতে তারপরই ময়দানে নামে তৃণমূল।


আরও পড়ুন- নাটক চরমে, এখনও অচল ‘উদ্বোধন হওয়া’ বর্ধমান রেল-ব্রিজ


শুক্রবার দলে ফিরে আসা সদস্যদের নিয়ে পঞ্চায়েত অফিসে ঢোকার চেষ্টা করেন স্থানীয় তৃণমূল নেতৃত্ব। বাধা দিতে এগিয়ে আসে বিজেপি। দুপক্ষ মুখোমুখি হতেই শুরু হয় সংঘর্ষ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌছয় বিশাল পুলিসবাহিনী। সংঘর্ষ বাগে আনতে গেলে পুলিসকে লক্ষ্য করেও উড়ে আসে ইট-পাটকেল। ইটের ঘায়ে জখম বেশ কয়েকজন পুলিসকর্মী। এই অবস্থায়, পরিস্থিতি সামলাতে কাঁদানে গ্যাস ছোড়ে পুলিস। চলে লাঠিচার্জও।


এই অশান্তির দায় কার? তা নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে রাজনৈতিক চাপানউতোর। দিনভর তাণ্ডবের জেরে থমথমে রামপুর। গ্রামে মোতায়েন বিশাল পুলিসবাহিনী।