নিজস্ব প্রতিবেদন: গত রাত থেকে বোমা-গুলির লড়াইয়ে উত্তপ্ত মহেশতল পুরসভার ১ নম্বর ওয়ার্ড। সূত্রের খবর, পানীয় জলের একটি লাইন মেরামত করাকে কেন্দ্রে করে  দুপক্ষের মধ্যে বচসা থেকে হাতাহাতি, বোমার লড়াইয়ে পরিণত হয় এলাকা। বিরোধীদের অভিযোগ লড়াই হয়েছে তৃণমূলের দুই পক্ষের মধ্যে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্থানীয় সূত্রে অভিযোগ ,রবিবার রাতে কে বা কারা কাউন্সিলর সত্যেন্দ্র সিংয়ের অফিস লক্ষ্য করে বোমা ছোড়ে। আজ সকালেও সেখানে একটি তাজা বোমা উদ্ধার করে গার্ডেনরিচ থানার পুলিস। পরিস্থিতি এমনই যে পদত্যাগ করতে চাইছেন কাউন্সিলর। ঘটনাস্থলে মোতায়েন বিশাল পুলিসবাহিনী।


উল্লেখ্য মহেশতলা পুরসভার ১ নম্বর ওয়ার্ডের ময়লা ডিপো পোস্ট অফিস গলির ওই পানীয় জলের পাইপ লাইনটি জুড়ে দিলে প্রায় আড়াইশো মানুষ উপকৃত হত। ওই ঘটনায় রাম নরেশ যাদব যিনি ওই ওয়ার্ডের কো-অর্ডিনেটর এবং তৃণমূল ওয়ার্ড সভাপতি বলে নিজেকে পরিচয় দিয়েছেন তিনি বলছেন, একটি চারচাকা গাড়ি রুগী নিয়ে যেতে অসুবিধা হওয়ায় আমার লোকেরা গিয়ে বলেছে খানিকক্ষণের জন্য কাজটা বন্ধ রাখা হোক। তাকে কেন্দ্র করে ইচ্ছাকৃতভাবে কাউন্সিলরের অনুগামীরা এই ঝামেলাটা করেছে। আমি নিজেও চাই ওয়ার্ডের উন্নতি হোক। পাশাপাশি বোমা-গুলি প্রশ্নে উনি জানান প্রশাসন তদন্ত করুন। যারা দোষী তারা শাস্তি পাক। প্রয়োজন হলে ওখানকার সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখুক পুলিস।  


আরও পড়ুন-চিনে রেকর্ড সংক্রমণ, সাংহাইতে লকডাউন ঘোষণা


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)