নিজস্ব প্রতিবেদন:  বাড়ির সামনেই গুলিবিদ্ধ কংগ্রেস কর্মীর ছেলে। রাজনৈতিক কারণে স্কুলছাত্র গুলিবিদ্ধ হওয়ায় উত্তেজনা মুর্শিদাবাদের কান্দির হিজল বেনিপুর এলাকায়। আক্রান্ত নাবালককে কান্দি মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনায় অভিযোগের তির তৃণমূলের দিকে। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

 



জানা গিয়েছে, বাহাদুর শেখ নামে ওই কংগ্রেস কর্মীর ছেলে ওসমান ঘটনার সময়ে বাড়িতেই ছিল। তার দাবি, বাড়ির সামনে আচমকাই বোমাবাজির শব্দ শুনতে পায় সে। ওই শব্দ শুনে ঘরে থেকে বেরিয়ে আসা মাত্রই কয়েকজন দুষ্কৃতী তাকে লক্ষ্য করে গুলি চালায়।


সন্তানকে ঘাটে রেখে দিঘায় সমুদ্রস্নানে নামে বাবা, মা; নিখোঁজ শিশু


তার বা পায়ে গুলি লাগে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়ে সে। দুষ্কৃতীরা অস্ত্র হাতেই এলাকা থেকে চম্পট দেয়। পরে তার আর্তনাদ শুনতে পেয়ে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে। কান্দি মহকুমা হাসপাতালে তার পায়ের অস্ত্রোপচার হয়।


কংগ্রেসের পক্ষ থেকে এই ঘটনায় তৃণমূলের দিকে আঙুল তোলা হয়েছে। যদিও তৃণমূলের দাবি, এর সঙ্গে রাজনৈতিক কোনও ইস্যু জড়িয়ে নেই। ব্যক্তিগত শুক্রতার জেরে সে হামলার শিকার হয়েছে বলে দাবি তৃণমূলের। ঘটনায় কংগ্রেস কর্মীর পরিবারের তরফে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। এক জনকে গ্রেফতার করেছে পুলিস।