close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

সন্তানকে ঘাটে রেখে দিঘায় সমুদ্রস্নানে নামে বাবা, মা; নিখোঁজ শিশু

ঘাটে বসে অন্য শিশুদের সঙ্গে সেই মশলামুড়ি-ই খাচ্ছিল ও খেলছিল আবির।

Updated: Sep 15, 2019, 01:13 PM IST
সন্তানকে ঘাটে রেখে দিঘায় সমুদ্রস্নানে নামে বাবা, মা; নিখোঁজ শিশু

নিজস্ব প্রতিবেদন : দিঘায় বেড়াতে এসে নিখোঁজ হয়ে গেল এক শিশু। নিখোঁজ ওই শিশুর নাম আবির ধাড়া। বয়স ৭ বছর। প্রাথমিকভাবে জানা গিয়েছে, সৈকতে আবিরকে বসিয়ে রেখে সমুদ্রস্নানে নেমেছিল বাবা, মা। সেইসময়ই নিখোঁজ হয়ে যায় ওই শিশুটি। নিখোঁজ শিশুর খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

জানা গিয়েছে, বাবা রণজিৎ ধাড়া ও মা পূর্ণিমা ধাড়ার সঙ্গে দিঘায় বেড়াতে আসে ছোট্ট আবির। ৫৫ জনের একটি দল হুগলির জঙ্গিপাড়া থেকে দিঘায় বেড়াতে এসেছিল। সেই দলেই মা -বাবার সঙ্গে ছিল আবির ধাড়াও।

শনিবার দুপুরে দিঘার জগন্নাথ ঘাটে স্নান করতে নামেন রণজিৎ ও পূর্ণিমা। সেইসময় ঘাটে অন্য শিশুদের সঙ্গে খেলছিল আবির। ঘাটে আরও ৫ জন শিশু ছিল। তাদের সঙ্গেই খেলছিল আবির। রণজিৎ ও পূর্ণিমা জানিয়েছেন, আবিরকে মশলামুড়ি কিনে দিয়ে সমুদ্রস্নানে নেমেছিলেন তাঁরা। ঘাটে বসে অন্য শিশুদের সঙ্গে সেই মশলামুড়ি-ই খাচ্ছিল ও খেলছিল আবির।

আরও পড়ুন, রাতে ফোন পেয়ে বাড়ি থেকে বেরন যুবক, একদিন বাদে খোঁজ মেলার পর হতবাক পরিবার  

প্রায় আধঘণ্টা পর সৈকতে উঠে এসে, আর আবিরকে দেখতে পাননি তাঁরা। সবাই-ই তাঁদের সন্তানকে ঘাটে রেখেই সমুদ্র স্নানে নেমেছিলেন। কিন্তু অন্য সব শিশুদের খুঁজে পাওয়া গেলেও, তাদের মধ্যে থেকে নিখোঁজ হয়ে যায় আবির। অনেক খোঁজাখুঁজির পরেও আবিরকে না পেয়ে আজ দিঘা থানায় নিখোঁজ ডায়েরি করেন বাবা, মা।