নিজস্ব প্রতিবেদন: করোনা আক্রান্ত ও মৃতের সংখ্যা যেন কোনও ভাবেই কমছে না জলপাইগুড়ির মাল ব্লকে। এনিয়ে আতঙ্কে বাসীন্দারা। এখনও পর্যন্ত মাল ব্লকে করোনায় প্রাণ হারিয়েছেন ৩০ জনেরও বেশি মানুষ। গত ৬ দিনে শুধুমাত্র একটি পঞ্চায়েত এলাকাতেই মৃত্যু হল ৪ জনের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-করোনার উৎস জানতে এবার গোয়েন্দাদের নির্দেশ বাইডেনের  


গত ৬ দিনে শুধু ওদলাবাড়ি(Odlabari) গ্রাম পঞ্চায়েত এলাকায়ই ৪ জনের মৃত্যু হয়েছে করেনা সংক্রমণে। ওই চার জনের মধ্যে তিন জনের বয়সই ৪০ এর নীচে। গতকাল ওদলাবাড়ি বাজারের মৃত্যু হয়েছে এক গৃহবধুর। শিলিগুড়ির একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি।


আর আজ ভোরে আরও এক গৃহবধূর মৃত্যু হয় করোনায়। মৃত এই গৃহবধুর নাম নিলম যাদব(৩৩)। বাড়ি ওদলাবাড়ি ডিপোপাড়া এলাকায়। কয়েকদিন আগে শারীরিক অসুস্থতার কারনে তাঁকে মাল(Maal) ব্লক স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে আসে বাড়ির লোকজন। অবস্থা খারাপ হওয়ায় তাঁকে  জলপাইগুড়ি কোভিড হাসপাতালে রেফার করা হয়। সেখানে থেকে উত্তরবঙ্গ মেডিকেল কলেজে নিয়ে যাওয়ার পথেই তাঁর মৃত্যু হয় বলে জানা যাচ্ছে। বৃহস্পতিবার এই গৃহবধূর বাড়ির আর দুজন করোনা পজিটিভ হয়েছেন।


আরও পড়ুন- জুলাইয়ে উচ্চমাধ্যমিক, অগাস্টে মাধ্যমিক পরীক্ষা, ঘোষণা CM Mamata-র


এদিকে বৃহস্পতিবার ওদলাবাড়ি হাসপাতালে করোনা টেস্টে পজিটিভ হলেন মোট ১৭ জন। এব্যাপারে BMOH প্রিয়াঙ্কু জানা বলেন, বহু মানুষ সরকারি নিয়ম ঠিকঠাক মানছেন না। সেই কারনে আক্রান্ত হচ্ছেন। অনেকে আবার আক্রান্ত হয়ে বাড়িতেই থাকছেন, তাতেও মৃত্যু হচ্ছে।