জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: পুকুর থেকে যুবকের রক্তাক্ত দেহ উদ্ধারে চাঞ্চল্য। খুন করে জলে ভাসিয়ে দেওয়া হয়েছে অভিযোগ মৃতের পরিবারের।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পুকুর থেকে এক যুবকের রক্তাক্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় তীব্র চাঞ্চল্য এলাকায়। ঘটনা বাঁকুড়ার ওন্দা থানার মিশ্র পাড়া এলাকায় সানা পুকুরের। ওন্দা পুলিস মৃতদেহ উদ্ধার করে পুকুর থেকে। ময়নাতদন্তের জন্য বাঁকুড়া মেডিক্যাল কলেজে পাঠানো হয়েছে দেহ। মৃত যুবকের ঘাড়ে ধারালো অস্ত্রের কোপ পাওয়া গিয়েছে বলে জানা গিয়েছে। পরিবারের দাবি পরিকল্পনা করে খুন করে পুকুরের  জলে ফেলে দেওয়া হয়েছে। খুনের কারন নিয়ে ধোঁয়াশায় পুলিস। অভিযোগ পেয়ে তদন্তে নেমেছে ওন্দা পুলিস।


বাঁকুড়ার ওন্দা থানার মিশ্র পাড়ার এলাকার সানা পুকুর থেকে রক্তাক্ত এক যুবকের মৃতদেহ উদ্ধার করে ওন্দা পুলিস। সোমবার রাতে স্থানীয় সূত্রে খবর পেয়ে মৃতদেহটি উদ্ধার করে পুলিস জানিয়েছে মৃতের নাম তরুন মিশ্র। তাঁর বয়স ছিল ৪৩ বছর। মিশ্র পাড়া এলাকায় বাড়ি তার। 


আরও পড়ুন: Bengal News LIVE Update: ঘন কুয়াশার চাদরে উত্তর ভারত; দেরিতে চলছে বহু ট্রেন


মৃতের ঘাড়ে ও পেটে গভীর আঘাতের চিহ্ন রয়েছে বলে পুলিস সূত্রে জানা গিয়েছে। ওই যুবক ওন্দা স্টেশন রোডের একটি দোকানে কর্মচারী ছিল। পরিবারের দাবি সোমবার সকালে বাড়ি থেকে বের হয় সে। তারপর থেকে আর তার খোঁজ পাওয়া যায়নি।


সোমবার সন্ধ্যেবেলায় সানার পুকুরের পাড়ে রক্ত দেখে এলাকার মানুষ। পরে ওই পুকুরের জলে ভাসতে দেখা যায় ওই যুবককে। খবর পেয়ে ওন্দা থানার পুলিস মৃতদেহটি উদ্ধার করে নিয়ে যায়। পরিবারের দাবি পরিকল্পনা করেই খুন করে জলে ভাসিয়ে দেওয়া হয়েছে।


আরও পড়ুন: Bengal Weather Today: মকর সংক্রান্তিতে আরও নামল তাপমাত্রা, বিকেলের পর থেকে উধাও শীত?


ঘটনায় জড়িতদের গ্রেফতার করে উপযুক্ত শাস্তির দাবি তুলেছেন মৃত যুবকের পরিবার। এদিকে এই খুনের ঘটনায় এলাকায় আতঙ্ক তৈরি হয়েছে। প্রতিবেশীদের দাবি এমন ঘটনায় এলাকায় মানুষ চিন্তায় রয়েছেন।


এই ঘটনার সঙ্গে যারা যুক্ত তাদের যাতে কঠিনতম শাস্তি দেওয়া হয় পুলিসের কাছে এই দাবি তুলেছেন এলাকার মানুষ। পরিবারের তরফ থেকে খুনের অভিযোগ দায়ের করা হয়েছে। তবে কী কারনে এই খুনের ঘটনা তা নিয়ে ধোঁয়াশায় পুলিস। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে বাঁকুড়া মেডিক্যাল কলেজ হাসপাতালে। ঘটনার তদন্তে নেমেছে ওন্দা থানার পুলিস।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)