কিরণ মান্না: দিঘায় ফের দুঃসংবাদ! ফের পর্যটকের মৃত্যু দিঘায়। সমুদ্রের জলে ডুবে মৃত্যু হয়েছে এক পর্যটকের। জানা গিয়েছে এদিন বিকেল তিনটে নাগাদ পুলিস ঘাটে দুর্ঘটনাটি ঘটে। ওই যুবক পুলিস হলিডে হোম ঘাটে বসেছিলেন। হঠাৎ-ই ঢেউয়ের ধাক্কায় ওই যুবককে টেনে নিয়ে যায়। সমুদ্রে তলিয়ে যায় ওই যুবক। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

সঙ্গে সঙ্গেই নুলিয়ারা তৎপরতার সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে দিঘা হাসপাতাল নিয়ে গেলে চিকিৎসকেরা মৃত বলে ঘোষণা করেন। তবে এখনও পর্যন্ত ওই যুবকের কোনও নাম পরিচয় পাওয়া যায়নি। পুলিস ওই যুবকের ঠিকানা খোঁজ করছে। উল্লেখ্য, গতকালই দিঘায় সমুদ্রে তলিয়ে গিয়ে আরও এক পর্যটকের মৃত্যু হয়েছে। তার আগে আরও তিনজনের মৃত্যুর ঘটনা ঘটেছে চলতি মাসে। বারে বারে দিঘায় মৃত্যুর ঘটনা ঘটায়, পর্যটক মৃত্যু বেড়ে যাওয়ায় উদ্বেগের কারণ হয়ে দাঁড়িয়েছে প্রশাসনের। প্রসঙ্গত, এর আগে শঙ্করপুরে সমুদ্রস্নানে নেমে তলিয়ে যান ৩ জন। তার মধ্যে মৃত্যু হয় ১ পর্যটকের। উদ্ধার করা হয় বাকি ২ জনকে।


তিনজন মিলেই স্নানে নেমেছিলেন। তিনজনেই তলিয়ে যান। ২ জনকে নুলিয়ারা উদ্ধার করেন। বাকি একজনকে পাওয়া যাচ্ছিল না। জোয়ারে ভেসে ওঠে তাঁর প্রাণহীন নিথর দেহ। পূর্ণিমার কোটালে সমুদ্র উত্তাল থাকার কারণেই দুর্ঘটনা ঘটে সেদিন। ওদিকে সপ্তাহ খানেক আগে মন্দারমণিতে সমুদ্রে স্নান করতে নেমে তলিয়ে যান ৬ পর্যটক। তাঁদের মধ্যে ৫ জনকে উদ্ধার করা সম্ভব হয়। যার মধ্যে পরে ২ জনের মৃত্যু হয়। বাকি একজনের খোঁজ মেলেনি। ৬ বন্ধু মিলে মন্দারমণিতে ঘুরতে এসেছিলেন। তার পরিণতি হয় মর্মান্তিক।


আরও পড়ুন, Chicken Price: মন খুলে মুরগি খাও! একলাফে ১০০ টাকারও বেশি দাম কমল চিকেনের...



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)