নিজস্ব প্রতিবেদন: "একার জোরে করছি বলবেন না, তাতে অন্যরা ব্যথিত হতে পারেন, সবাইকে নিয়ে চলুন' দিল্লির বৈঠকে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে ডেকে কার্যত ভুল সংশোধন করে দিলেন দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা। সূত্রের খবর, কিছুদিন আগে দিলীপের বিতর্কিত মন্তব্য নিয়ে দলের অন্দরে যে বিভ্রান্তি তৈরি হয়েছে, তা কেন্দ্রীয় নেতৃত্বের কাছে নজরে নিয়ে এসেছেন এক কেন্দ্রীয় মন্ত্রী এবং সাংসদ। তারপরই জেপি নাড্ডার এই তলব।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: রাজ্যে একদিনে করোনা সংক্রমিত ৩,০৬৬; মোট আক্রান্তের সংখ্যা বেড়ে ১,১৬,৪৯৮


অন্যদিকে কৈলাসের সঙ্গে আজ বৈঠক করেন মুকুল রায়। সূত্রের খবর, দলের সাংগঠনিক বিষয় নিয়ে দুজনের মধ্যে আলোচনা হয়। একুশের বিধানসভা নির্বাচনে হিন্দুত্বকে সামনে রেখেই নির্বাচনে লড়বে দল। সে ক্ষেত্রে রাজ্যের কিছু হিন্দুত্ববাদী নেতাকে দলে আনা হতে পারে। এই আলোচনাই হয়েছে বলে সূত্রের খবর। 


সম্প্রতি রাজ্য বিজেপির মধ্যে অন্তকলহ চরমে ওঠে। সম্প্রতি দিল্লিতে সাংগঠনিক বৈঠকেও দলের নেতারা দলের নেতৃত্বের প্রতি ক্ষোভ উগরে দেন। সেই পরিস্থিতি সামাল দিতেই দিলীপকে দিল্লিতে ডাক বলে মনে করা হচ্ছে।


উল্লেখ্য, সম্প্রতি এক সাংবাদিক বৈঠকে দিলীপ বলেছিলেন, বুকে পা দিয়ে রাজনীতি করেন। একুশের নির্বাচন তিনি একাই জিতিয়ে দিতে পারেন। রাজনৈতিক মহলের ধারণা, এমন মন্তব্যের পিছনে মুকুল রায়কেই উদ্দেশ করে কটাক্ষ করা হয়। সূত্রের খবর, আর এরপরই দিলীপ ঘোষের বিরুদ্ধে একাধিক অভিযোগ জমা পড়ে কেন্দ্রীয় নেতৃত্বের কাছে।