নিজস্ব প্রতিবেদন : ভর সন্ধ্যায় দুষ্কৃতী তাণ্ডব। ভিড় রাস্তায় চলল অবাধ লুঠতরাজ। তারপর ছিনতাই করে পালাতে গিয়ে আরেক নাটক।  ঘণ্টাখানেকের সেই টানটান উত্তেজনা হার মানাতে পারে যে কোনও সিনেমার দৃশ্যকেও। ঘটনাটি ঘটেছে  উত্তরপাড়ার কোতরঙ এলাকায়।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন, বাইকে করে ঘোরার নামে নির্জন স্থানে প্রেমিকাকে ধর্ষণ প্রেমিকের, অন্তঃসত্ত্বা যুবতী


প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, শুক্রবার সন্ধ্যায় ভিড়ের মধ্যে হঠাতই এক দুষ্কৃতী বন্দুক উঁচিয়ে গুলি চালায়। আতঙ্কের পরিবেশ তৈরি হতেই তিন-চারজনের কাছ থেকে মূল্যবান সামগ্রী ছিনতাই করে সে। তারপর এক শাগরেদকে বাইকে করে নিয়ে চম্পট দেয়। তবে জিটি রোড ধরে এগিয়ে অলিম্পিক মাঠের কাছে যেতেই বাইকের তেল শেষ হয়ে যায়। তারপর সেখান থেকে একটি স্কুটি নিয়ে পালানোর চেষ্টা করে ওই দুষ্কৃতী।


আরও পড়ুন, দেওরের মৃত্যুতে 'ডাইন' অপবাদ! পারিবারিক হিংসার শিকার অভিনেত্রী


কিন্তু, ততক্ষণে ওই দুষ্কৃতী ও তারঁ সঙ্গীকে ধাওয়া করতে শুরু করে দিয়েছে জনতা। অলিম্পিক মোড়ের কাছে বিপদ বুঝতে পেরে ফের বন্দুক উঁচিয়ে গুলি করে ওই দুষ্কৃতী। জনতার তাড়ায় শাগরেদ শেষমেশ চম্পট দেয়। আর ঝোপের আড়ালে গিয়ে লুকোয় ওই দুষ্কৃতী। খবর পেয়ে এলাকায় চলে আসে উত্তরপাড়া থানার পুলিস।


আরও পড়ুন, সিসিটিভি দেখে লুকিয়ে থাকা চোরকে ধরিয়ে দিল খুদে, তারপরই ঘটল ভয়ঙ্কর ঘটনা


ঝোঁপ সংলগ্ন এলাকা ঘিরে ফেলে পুলিস। তারপর সেখান থেকেই অস্ত্র সহ পাকড়াও করা হয় ওই দুষ্কৃতীকে। পুলিস জানিয়েছে, অভিযুক্তের নাম উত্পল সরকার। এলাকায় কুখ্যাত দুষ্কৃতী হিসেবে পরিচিত সে।