প্রসেনজিত্ সর্দার- খাবারের দোকান থেকে কেরোসিনের ডিলারের দোকানে আগুন। ভস্মীভূত পাঁচটি দোকান। মৃত তিন। মরশুমের শীতলতম দিনে ভাঙরের এই ঘটনায় এলাকায় আতঙ্ক ছড়িয়েছে। গুরুতর জখম হয়েছে দুটি শিশু। ঘটনাটি ঘটেছে দক্ষিণ ২৪ পরগনার ভাঙর থানার ঘটকপুকুর এলাকায়। আহত দুজনকে নলমুড়ি হাসপাতালে ভর্তি করা হয়েছে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

স্থানীয় ও পুলিস সূত্রে খবর, খাবারের একটি দোকান থেকে কেরোসিনের গুদামে আগুন লাগে। সেখানে কেরোসিন মজুত করা ছিল। এরপর সেই আগুন ছড়িয়ে পড়ে একটি মিষ্টির দোকান ও বেডিং ষ্টোর সহ আশেপাশের আরও কয়েকটি দোকানে। ঘটনার খবর পেয়ে দমকলের দুটি ইঞ্জিন ঘটনাস্থলে এসে আগুন নেভানোর চেষ্টা শুরু করে। কয়েক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। একটি দোকানের মধ্যে দুটি বাচ্চা সহ বেশ কয়েকজন ঘুমোচ্ছিলেন। 


আরও পড়ুন-  হাতির মৃত্যুতে অগ্নিগর্ভ Dooars, জাতীয় সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ শ্রমিকদের


আগুন লাগার পর অন্যরা বেরিয়ে আসতে পারলেও ঘরের মধ্যে আটকে পড়েন ওই দুটি কিশোর। আগুনে ঝলসে যায় ওই দুটি শিশুর শরীরের বেশ কিছু অংশ। তড়িঘড়ি তাদেরকে নিয়ে যাওয়া হয়েছে নলমুড়ি প্রাথমিক হাসপাতালে। সেখানে চিকিৎসা চলাকালীন মারা যায় দুজন। ঘটনাস্থলে আরো একজন মারা যান। শর্ট সার্কিট বা গ্যাস সিলিন্ডার থেকে এই অগ্নিকাণ্ড বলে প্রাথমিক তদন্তে পুলিসের অনুমান। ঘটনার তদন্ত শুরু করেছে ডোমকল ও ভাঙর থানার পুলিস।