মনোজ মণ্ডল: এবার দেগঙ্গায় নির্যাতনের শিকার হলেন এক তরুণী। তরুণীকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার গুণধর শ্বশুর, ঘটনায় চাঞ্চল্য। অভিযুক্তকে সোমবার বারাসত আদালতে তোলা হবে। আদালতে নেওয়া হবে নির্যাতিতার গোপন জবানবন্দি। অভিযোগ অস্বীকার করেছেন অভিযুক্ত ব্যক্তি।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

দেগঙ্গার চাকলা এলাকায় গত সাতদিন আগে দেখাশোনা করে বিয়ে হয়েছিল বছর ১৮ তরুণীর। অভিযোগ বিয়ের দুদিন পর থেকে অত্যাচার শুরু তরুণীর উপর। তরুণীর ইচ্ছার বিরুদ্ধে ভয় দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে গুনধর শ্বশুর। প্রতিবাদ করলে প্রাণে মারার হুমকির অভিযোগ শ্বশুরের বিরুদ্ধে। তরুণীর দাবি, তাঁর স্বামী এ বিষয়ে নির্বিকার। গতকাল রাতে অভিযুক্ত ব্যক্তির বিরুদ্ধে দেগঙ্গা থানায় লিখিত অভিযোগ দায়ের। অভিযোগ পেয়েই অভিযুক্ত ব্যক্তিকে গ্ৰেফতার করে পুলিস। যদিও অভিযোগ অস্বীকার করেছেন ধৃত ব্যক্তি।


আরও পড়ুন:Krishnanagar Shocker: 'যৌনাঙ্গে আঘাতের চিহ্ন নেই', কৃষ্ণনগরকাণ্ডে জি ২৪ ঘণ্টার খবরেই শিলমোহর!


প্রসঙ্গত, বর্বরতার চূড়ান্ত সীমা! ফের যৌননিগ্রহের শিকার এক শিশুকন্যা। ঘটনা ঘটে কাটোয়া থানা এলাকায়। কাটোয়া থানার একটি গ্রামের আদিবাসী পাড়ায় তিন বছরের শিশুকন্যাকে যৌন নিগ্রহের দায়ে গ্রেফতার এক প্রৌঢ়। 
জানা যায়, বিস্কুট দেওয়ার লোভ দেখিয়ে শনিবার দুপুরে পাড়ার দুটো শিশুকে নিয়ে গেলেও অভিযুক্ত মহেশ তার মেয়ের গোপনাঙ্গে হাত দেয় বলে অভিযোগ। শনিবার সন্ধ্যের সময় ঘটনা জানাজানি হলে গ্রামবাসীরা অভিযুক্ত প্রৌঢ় মহেশকে আটকে রেখে কাটোয়া থানায় খবর দেয়।  কাটোয়া থানার পুলিস অভিযুক্তকে গ্রেফতার করে পাশাপাশি নিগৃহীতা শিশুর চিকিৎসার জন্য কাটোয়া মহকুমা হাসপাতালে নিয়ে যায়। 


 



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)