Krishnanagar Shocker: 'যৌনাঙ্গে আঘাতের চিহ্ন নেই', কৃষ্ণনগরকাণ্ডে জি ২৪ ঘণ্টার খবরেই শিলমোহর!

Krishnanagar Shocker: ঘটনার সূত্রপাত গত বুধবার। সেদিন কৃষ্ণনগর একটি ফাঁকা মণ্ডপ থেকে উদ্ধার হয় এক তরুণীর অর্ধনগ্ন, অর্ধদগ্ধ দেহ উদ্ধার।মৃতার পরিবারের অভিযোগ, দ্বাদশ শ্রেণির ওই ছাত্রীকে ধর্ষণের পর খুন করা হয়েছে। বস্তুত, সেই অভিযোগের ভিত্তিতে মৃত তরুণীর প্রেমিক রাহুল বোসকে গ্রেফতার করেছে পুলিস। জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে এক তরুণী-সহ আরও ২ জনকে।  

Updated By: Oct 20, 2024, 08:29 PM IST
Krishnanagar Shocker: 'যৌনাঙ্গে আঘাতের চিহ্ন নেই', কৃষ্ণনগরকাণ্ডে জি ২৪ ঘণ্টার খবরেই শিলমোহর!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কৃষ্ণনগরকাণ্ডে জি ২৪ ঘন্টার খবরেই সিলমোহর। 'অগ্নিদগ্ধ হয়েই তরুণীর মৃত্যু, যৌনাঙ্গের কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায়নি'। জানা গেল ময়নাতদন্তের চূড়ান্ত রিপোর্টে।

আরও পড়ুন:   Mithun Chakraborty: মিঠুন চক্রবর্তীকাণ্ডে নয়া মোড়! তদন্তে গ্রেফতার এক...

ঘটনার সূত্রপাত গত বুধবার। সেদিন কৃষ্ণনগর একটি ফাঁকা মণ্ডপ থেকে উদ্ধার হয় এক তরুণীর অর্ধনগ্ন, অর্ধদগ্ধ দেহ উদ্ধার।মৃতার পরিবারের অভিযোগ, দ্বাদশ শ্রেণির ওই ছাত্রীকে ধর্ষণের পর খুন করা হয়েছে। বস্তুত, সেই অভিযোগের ভিত্তিতে মৃত তরুণীর প্রেমিক রাহুল বোসকে গ্রেফতার করেছে পুলিস। জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে এক তরুণী-সহ আরও ২ জনকে।

কল্যাণীর JNM হাসপাতালে নির্যাতিতার দেহের ময়নাতদন্ত হয়। প্রাথমিক রিপোর্টে উল্লেখ, ওই তরুণীকে ধর্ষণের কোনও প্রমাণ মেলেনি। জীবন্থ দগ্ধ হয়েই মৃত্যু। কীভাবে? জি ২৪ ঘণ্টার অন্তর্তদন্তে উঠে আসে চাঞ্চল্য়কর তথ্য। জানা যায়, ত ১০ টা নাগাদ প্রেমিকের সঙ্গে ব্রেক আপ হয় ওই তরুণীর। তারপর মেয়েটির প্রোফাইল থেকে পোস্ট হয়, তারপরই মেয়েটি গায়ে আগুন দিয়ে আত্মহত্যা করে বলে অনুমান। ঘটনাস্থল থেকে দেশলাই বাক্স ও একটা কেরোসিনের বোতলও পাওয়া গিয়েছে। পাশের মন্ডপেই আগে যজ্ঞ হয়, সেখান থেকেই ওই ছাত্রী দেশলাই ও কেরোসিন জোগাড় করে বলে অনুমান। তবে আগে অন্য কয়েকজনের সঙ্গে তরুণীকে ঘুরতে দেখা গিয়েছে সিসিটিভিতে। সম্পর্কের জটিলতা জেরে এই ঘটনা বলে অনুমান। 

এদিকে কৃষ্ণনগরে মৃত তরুণীর মোবাইল ফোন থেকে পাওয়া গিয়েছে একটি অডিয়ো ক্লিপ। ওই ক্লিপের সত্যাতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা। কী বলে হয়েছে ওই হোয়াটসঅ্যাপ ক্লিপে? ওই ক্লিপে রয়েছে এক মহিলার কন্ঠ। সেখানে বলা হচ্ছে, আমার মৃত্যুর জন্য আমি নিজেই দায়ী। এর জন্য কোনওদিন কাউকে দোষী করিনি, করবও না। এই সিচুয়েশেনের জন্য কেউ দায়ী নয়। আমি নিজেই দায়ী। আমরা ফ্যামিলি, আমার ফ্রেন্ড সার্কেল কিংবা আমার রিলেশনশিপ কেউ দায়ী নয়। আমার পরিবারের কেউ এর মধ্যে নেই। আমার উড বি যে সেও নেই।

আরও পড়ুন:  Cyclone Dana: আমফানের মতোই সাইক্লোন 'ডানা'-র প্রভাব পড়বে বাংলায়! কবে-কোথায় ল্যান্ডফল?

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.