নিজস্ব প্রতিবেদন: অগ্নিমিত্রা পলের বিরুদ্ধে এফআইআর করল তৃণমূল। ২৪ নভেম্বর তমলুকে পূর্ব মেদিনীপুর জেলাশাসকের দফতরের সামনে বিজেপির মহিলা মোর্চার একটি সভা ছিল। সেই সভায় বিজেপির রাজ্য মহিলা মোর্চার সভানেত্রী অগ্নিমিত্রা পল মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের নাম জড়িয়ে কিছু মন্তব্য করেছিলেন। যে মন্তব্যকে স্থানীয় মানুষ এবং রাজনৈতিক মহলও আপত্তিকর বলে মনে করেছিলেন। এবং যে মন্তব্য নিয়ে তৃণমূল রীতিমতো ক্ষুব্ধ হয়েছিল বলেই জানা যাচ্ছে। বিশেষ সূত্রে জানা যাচ্ছে, অগ্নিমিত্রার ওই 'রুচিহীন' বক্তব্যের বিরুদ্ধে পূর্ব মেদিনীপুরের তমলুক থানায় অভিযোগ দায়ের হল। তৃণমূলের তরফে এক কর্মীর অভিযোগের ভিত্তিতে এই এফআইআর হল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING


স্থানীয় এক তৃণমূল নেতা বলেন, 'অগ্নিমিত্রা সেদিন কুরুচিকর মন্তব্য করেছেন। এতে আমাদের প্রত্যেকেরই আত্মসম্মানে ঘা লেগেছে। তাই আমরা বিষয়টি নিয়ে থানায় অভিযোগ জানিয়েছি।' তমলুক জেলা বিজেপি সভাপতি নবারুণ নায়েক জানান, আইনের পথেই তৃণমূলের এই মামলার জবাব দেওয়া হবে। 


এ ব্যাপারে অগ্নিমিত্রার তরফে কিছু বলার আছে কিনা, সেজন্য 'জি ২৪ ঘণ্টা ডিজিটাল' ডেস্কের তরফে তাঁকে ফোন করা হয়েছিল। কিন্তু ফোনে তাঁকে পাওয়া যায়নি বলে তাঁর প্রতিক্রিয়া দেওয়া গেল না। 


আরও পড়ুন: মন্ত্রিত্ব ছাড়লেন শুভেন্দু অধিকারী