নিজস্ব প্রতিবেদন: নিউ ব্যারাকপুরের বিলকান্দায় একটি গেঞ্জির কারখানায় ভয়াবহ অগ্নিকাণ্ড। বুধবার রাত ২.৪৫ নাগাদ আগুন লাগে কারখানায়। ইতিমধ্যেই সেখানে পৌঁছেছে দমকলের ১৪টি ইঞ্জিন। দাউ দাউ করে জ্বলতে থাকে কারখানা। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কালো ধোঁয়ায় ঢেকে যায় আকাশ। ইয়াসের কারণে ঝোড়ো হাওয়ায় আগুন ছড়িয়ে পড়়ার আশঙ্কা রয়েছে। আগুন নেভাতে হিমশিম খেতে হচ্ছে দমকলের কর্মীদের। শুধু কারখানা নয় পাশের একটি ওষুধের বিল্ডিংয়ের আগুন ছড়িয়ে যায়। মূলত এখান থেকেই রাজ্যের বিভিন্ন জায়গায় ওষুধ সরবরাহ করা হয়। দমকলের অভিযোগ, প্রচুর স্যানিটাইজার মজুত করা ছিল সেখানে। 


আরও পড়ুন, Yaas আতঙ্কে হার্ট অ্যাটাক! বাঁকুড়ায় ত্রাণশিবিরের মৃত্যু বৃদ্ধের


পর পর ফাটতে থাকে গ্যাস সিলিন্ডার। আশে পাশে বেশ কিছু ছোটবড় কারখানা রয়েছে। তাই যাতে আগুন না ছড়িয়ে যায় সেকারণেই যুদ্ধকালীন তৎপরতায় চলছে আগুন নেভানোর কাজ। কারখানার ভেতরে আটকে পড়া ৪ জন আটকে রয়েছেন, জানালেন পুলিশ কমিশনার মনোজ বর্মা। ঘটনাস্থলে ইতিমধ্যেই পৌঁছেছেন দমকল মন্ত্রী সুজিত বসু। 


পাশাপাশি গোলাবাড়ি থানার অন্তর্গত, জি টি রোডে একটি পাখার গোডাউনে আগুন লাগে।অগ্নিকাণ্ডে সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যায় গোডাউনটি।দমকলের ৯ টি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আনে।প্রায় দু ঘন্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।ক্ষয়ক্ষতির পরিমাণ লক্ষাধিক।