Yaas আতঙ্কে হার্ট অ্যাটাক! বাঁকুড়ায় ত্রাণশিবিরের মৃত্যু বৃদ্ধের

এলাকায় শোকের ছায়া।

Updated By: May 26, 2021, 06:46 PM IST
Yaas আতঙ্কে হার্ট অ্যাটাক! বাঁকুড়ায় ত্রাণশিবিরের মৃত্যু বৃদ্ধের

নিজস্ব প্রতিবেদন: দুর্যোগের হাত থেকে বাঁচতে আশ্রয় নিয়েছিলেন ত্রাণ শিবিরে। কিন্তু শেষরক্ষা আর হল কই! ত্রাণশিবিরে হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেলেন বৃদ্ধ। মর্মান্তিক ঘটনাটি ঘটেছে বাঁকুড়ার সিমলাপালে।

দক্ষিণ বালাসোর দিয়ে ওড়িশার সীমান্ত পেরিয়ে এখন ঝাড়খণ্ডের পথে ঘুর্ণিঝড় ইয়াস। মৌসম ভবনের ডিরেক্টর জেনারেল মৃত্যুঞ্জয় মহাপাত্র কথায়, 'গত ২৪ ঘণ্টায় ওড়িশা উপকূলে ইয়াসের জন্য ব্যাপক বৃষ্টিপাত ঘটেছে। রাজ্যের উত্তর ও উত্তর-পূর্ব উপকূলে ভারী থেকে অতিভারী বৃষ্টিপাতের পূর্বাভাস দেওয়া হয়েছে।' এর আগে সকাল সাড়ে ৯টা নাগাদ বালাসোর ও ধামড়ার মাঝে আছড়ে পড়ার পর ঘণ্টা দুয়েক তাণ্ডব চলে ঘুর্ণিঝড়ের। তার জেরে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে দিঘা, সুন্দরবন-সহ রাজ্যের বিস্তীর্ণ এলাকায়।

আরও পড়ুন: বাইরে প্রবল ঝোড়ো হাওয়া, ঝাড়গ্রামের রাস্তায় পুলিস-প্রশাসন-বিধায়করা

স্থানীয় সূত্রে খবর, এদিন সকাল থেকে ঝড়-বৃষ্টি চলছিল বাঁকুড়ার সিমলাপালে। স্থানীয় মাচাতোড়া পঞ্চায়েতের তপুবাইদ গ্রামে থাকতেন ষাটোর্ধ্ব সন্তোষ লোহার। পরিবারের অন্য সদস্যদের সঙ্গে গ্রামের প্রাথমিক স্কুলের আশ্রয় নিয়েছিলেন তিনি। এরপর ত্রাণশিবিরেই আচমকাই বুথে ব্যাথা এবং প্রায় সঙ্গে সঙ্গেই মারা যান ওই বৃদ্ধ। পরিবারের লোকেদের দাবি, ইয়াসের আতঙ্কে হৃদরোগে আক্রান্ত হন তিনি। এলাকায় শোকের ছায়া।

আরও পড়ুন: দরজা আটকে বাড়িতে 'আগুন' দুষ্কৃতীদের, বীরভূমে বরাতজোরে প্রাণে বাঁচলেন ৩ জন

.