জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: হাওড়া সাঁকরাইল থানার অন্তর্গত রাজগঞ্জ বানিপুর ২ নম্বর এলাকায় একটি বছর পাঁচেকের শিশু নিখোঁজ হয়ে যায়। তাকে আশেপাশের এলাকায় খোঁজাখুঁজি করেও সন্ধান পাওয়া যায়নি। গতকাল, শনিবার রাত প্রায় দেড়টা নাগাদ তার বাড়ির লোকজন খবর পান যে, গঙ্গার ধারে একটি বস্তাবন্দি শিশুর দেহ উদ্ধার হয়েছে। খবর পেয়ে বাড়ির লোকজন ছুটে যান সেখানে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: WB Weather: কুয়াশা যখন! কোথাও আমেজে মুগ্ধ পর্যটক, কোথাও বন্ধ যানবাহন...


খবর দেওয়া হয় সাঁকরাইল থানাতেও। পুলিস ঘটনাস্থলে এসে দেহ উদ্ধার করে স্থানীয় হাজী এসটি মল্লিক হাসপাতালে নিয়ে যায়। সেখানে চিকিৎসকরা তাকে মৃত বলে ঘোষণা করেন।


বাড়ির লোক জানিয়েছেন, বিকেল পাঁচটার সময় টিউশন থেকে ফিরে আসার পর বাড়ির সামনে খেলছিল ওই শিশুটি। কিন্তু তারপর থেকেই সেই শিশুর কোনও রখম সন্ধান পাওয়া যাচ্ছিল না। পরিবারের লোকজনের অভিযোগ, এটা খুনের ঘটনা। সাঁকরাইল থানার পুলিস তদন্ত শুরু করেছে।


আরও পড়ুন: Bengal News LIVE Update:'লক্ষকণ্ঠে গীতাপাঠে' থাকতে পারছেন না, বার্তা পাঠালেন নরেন্দ্র মোদী


চলতি বছরের জুলাই মাসেও বীরভূমে এরকম একটি ঘটনা ঘটে। দীর্ঘ ৯ দিনের জন্য নিখোঁজ হয়ে যায় এক শিশু। পরবর্তীতে জানতে পারা যায় শিশুটির এক আত্মীয়ই তাকে অপহরণ করে। এই ঘটনায় লাভপুর থানায় অভিযোগ দায়ের করে শিশুটির পরিবার। পরবর্তীতে পুলিসের চেষ্টায় শিশুটিকে উদ্ধার করা হয়েছে।



(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)