বিধান সরকার: কীভাবে কয়েক মুহূর্তে সবকিছু ঘটে গেল তা বলতে পারছেন না পরিবারের লোকজন। তবে বছর পাঁচেকের মেয়ে গুলি লেগে মাটিতে লুটিয়ে পড়তেই হুঁশ ফিরল সবার। হাসপাতালে নিয়ে গেলে তাকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকেরা। মর্মান্তিক পরিণতি হল হুগলির পাণ্ডুয়ার এক সিভিক ভল্যান্টিয়ারের পরিবারে।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন- জম্মু-কাশ্মীরের ৩৭০ ধারা রদ, তিন তালাক বাতিল লোকসভা ভোটে তরুপের তাস, শাহ-র পর এবার সরব মোদী


স্থানীয় ও পুলিস সূত্রে জানা গিয়েছে পান্ডুয়ার দে পাড়ার বাসিন্দা জামশেদ আলি পান্ডুয়া থানার একজন সিভিক ভলেন্টিয়ার। তার পাঁচ বছরের শিশু কন্যা জুমানা হায়াত। পাশেই তার মামার বাড়ি। আজ বিকালে মামা সাইফুর রহমানের বাড়ি যায়। মামার পাখি মারার বন্দুক নিয়ে খেলা করার সময় গুলি ছিটকে তার বুকে লাগে। শিশুটি অজ্ঞান হয়ে পরে। পরিবারের লোকজন তাকে পান্ডুয়া গ্রামীন হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হওয়ায় তাকে সেখান থেকে চুঁচুড়া ইমামবাড়া হাসপাতালে নিয়ে যাওয়া হয় ।সেখানে চিকিৎসারা জানান মৃত্যু হয়েছে শিশুর।


পান্ডুয়া থানার পুলিস জানিয়েছে শিশুটি খেলা করছিল। তখন কোনো ভাবে এয়ার গানের ট্রিগারে চাপ পড়ে যায়। গুলি ছিটকে লাগে তার শরীরে। শিশুটির বাবা পান্ডুয়া থানায় সিভিক ভলেন্টিয়ার। ঘটনায় শোকের ছায়া শিশুটির পরিবারে।।।


শিশুটির জেঠিমা বলেন, বাচ্চাটা খুবই চঞ্চল। স্কুল থেকে এল। খেয়ে দেয়ে এবাড়ি ওবাড়ি খেলা করছে। এইসময় বন্দুকের আওয়াজ হল মামার বাড়ি থেকে। বাচ্চাটা কেঁদে উঠল। আমি প্রথম গুরুত্ব দিইনি। তারপর শুনি মামার বাড়িতে সবাই চিত্কার করছে। তখন আমি গিয়ে দেখি ওর নাক-মুখ দিয়ে রক্ত বের হচ্ছে। দৌড়ে দিয়ে আমরা গাড়ি বের করে হাসপাতালে নিয়ে গেলাম। তখন ও কোনও সাড়া ছিল না। মনে হচ্ছে ওর বুকে গুলি লেগেছে। পাখি মারার বন্দুক। ঘরে রাখা ছিল, কীভাবে হাতে পেল বুঝতে পারছি না। মুহূর্তের মধ্যে সবকিছু ঘটে গিয়েছে।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)