নিজস্ব প্রতিবেদন: এক লাখ টাকার বিনিময়ে মিলেছিল 'চাকরি'। দেওয়া হয়েছিল নিয়োগপত্র ও ইস্টার্ন রেলের ছাপ মারা পরিচয়পত্রও। কিন্তু চাকরিতে যোগ দিতে গিয়ে জানা গেল সে সবই ভুয়ো । এরপর আরো টাকা দেওয়ার নাম করে প্রতারককে ফাঁদে ফেলে পুলিসের হাতে তুলে দিল যুবক। ঘটনা বাঁকুড়া শহরের লালবাজার এলাকার । ঘটনায় যুক্ত থাকার অভিযোগে এখনও পর্যন্ত মোট ৩ জনকে আটক করেছে পুলিস ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন-By-Poll Result: Mamata-তেই ভরসা ভবানীপুরের, ভাঙলেন ২০১১-র ব্যবধান


স্থানীয় সূত্রে জানা গিয়েছে বাঁকুড়ার ওন্দা থানার দুবড়াকোন এলাকার বাসিন্দা অনন্ত কিশোর চট্টোপাধ্যায়কে রেলে চাকরি করে দেওয়ার টোপ দিয়েছিল বাঁকুড়া শহরের ফাঁসিডাঙ্গা এলাকার বাসিন্দা বিল্টু কর্মকার । বিনিময়ে বিল্টু ওই যুবকের কাছে ১ লাখ টাকা দাবি করে ।


চাকরির লোভে দফায় দফায় বিল্টুকে ১ লাখ টাকা দিয়ে দেন বেকার যুবক অনন্ত কিশোর চট্টোপাধ্যায় । টাকা দিতেই রেলে চাকরিতে যোগ দেওয়ার জন্য ওই যুবককে রেলের ছাপ মারা কাগজে জয়েনিং লেটার ও পরিচয়পত্ । চাকরির জয়েনিং লেটার হাতে পেয়ে ওই যুবক কাজে যোগ দিতে গেলে তিনি জানতে পারেন ওই জয়েনিং লেটার ও পরিচয়পত্র জাল ।


আরও পড়ুন-ভবানীপুরে জয়লাভের পরই চার উপনির্বাচনের প্রার্থী ঘোষণা Mamata-র 



এরপরই প্রতারক বিল্টু কর্মকারকে ধরতে ফাঁদ পাতে অনন্ত । আরো টাকা দেওয়ার নাম করে আজ সকালে বিল্টুকে বাঁকুড়ার লালবাজারে ডেকে আনে। বিল্টু সেই ফাঁদে পা দিলে স্থানীয় বাসিন্দারা বিল্টুকে এলাকায় আটকে রেখে পুলিসে খবর দেয় । পরে বাঁকুড়া সদর থানার পুলিস লালবাজারে গিয়ে বিল্টু কর্মকারকে আটক করে । পুলিস অভিযুক্ত বিল্টু কর্মকারকে জিজ্ঞাসাবাদ করে এই প্রতারণা  চক্রের আরো দু’জনকে আটক করে । এই চক্রে আর কে কে যুক্ত রয়েছে তা খতিয়ে দেখছে পুলিস । অনন্ত কিশোর চট্টোপাধ্যায়ের দাবি চাকরি দেওয়ার নাম করে তাঁর সঙ্গে প্রতারণা করা হয়েছে । অভিযুক্ত বিল্টু কর্মকার চাপের মুখে পড়ে টাকা নিয়ে চাকরি করে দেওয়ার কথা স্বীকার করেছে । তবে তাঁর দাবি রেলে সরাসরি চাকরি নয়, তিনি রেলের এক ঠিকাদার সংস্থায় চাকরি দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন । সময় দিলে সেই চাকরি তিনি করেও দেবেন । 


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)