প্রদ্যুৎ দাস:​ রাজ্য ও জাতীয় তিরন্দাজিতে জোড়া সাফল্য জলপাইগুড়ির দুই খেলোয়াড়ের। জলপাইগুড়ির তোড়লপাড়া নেতাজি বিদ্যাপীঠের দ্বাদশ শ্রেণির দুই ছাত্র তিরন্দাজি প্রতিযোগিতায়‌ অংশ নিয়ে রাজ্যস্তরে সোনা এবং জাতীয়স্তরে ব্রোঞ্জ পদক অর্জন করেছে। এই দুই কৃতীকে আনুষ্ঠানিকভাবে সংবর্ধনাও দেওয়া হল। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Malda: কোদাল দিয়ে মাটি কেটে রাস্তা সংস্কার করছেন স্বয়ং পঞ্চায়েত প্রধান!


কলকাতার যুবভারতী ক্রীড়াঙ্গনে আয়োজিত ৬৭ তম 'ওয়েস্ট বেঙ্গল স্টেট স্কুল গেমস আর্চারি' প্রতিযোগিতায়‌ সোনা জয় করেছে‌ জিৎ বর্মন। অনূর্ধ্ব ১৯ বিভাগে এই সাফল্য পেয়েছে সে। অন্য এক কৃতী ধনঞ্জয় রায়। জাতীয় প্রতিযোগিতায়‌ ব্রোঞ্জ পদক জয় করেছে সে‌। উত্তরপ্রদেশের অযোধ্যায় আয়োজিত ২৯ তম 'এনটিপিসি সিনিয়র ইন্ডিয়ান রাউন্ড ন্যাশনাল আর্চারি চ্যাম্পিয়নশিপে'র মিক্সড ডাবলস বিভাগে ব্রোঞ্জ পেয়েছে সে। 


তাদের এই সাফল্যে খুশি বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষিকারা। প্রত্যন্ত গ্রামের এই দুই কৃতী ছাত্রই দারিদ্র্যের সঙ্গে লড়াই‌ করে এই সাফল্য অর্জন করেছেন বলে জানান তাদের সংশ্লিষ্ট শিক্ষকরা।


আরও পড়ুন: Malbazar: অর্ধসমাপ্ত অবস্থায় পড়ে জনবহুল এলাকার গুরুত্বপূর্ণ রাস্তার কাজ...


এই দুই কৃতীকেই আনুষ্ঠানিকভাবে সংবর্ধনা দেওয়া হল। সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের পরিচালন সমিতির সভাপতি-সহ অন্যান্য সদস্যেরা, ছিলেন প্রধান শিক্ষকও। আগামীদিনে তাদের  আর‌ও বড় প্রতিযোগিতায় অংশ নিতে হবে ও সাফল্য পেতে হবে। তাদের ভবিষ্যৎ  সাফল্য কামনা করেন উপস্থিত সকলে।


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)