Malbazar: অর্ধসমাপ্ত অবস্থায় পড়ে জনবহুল এলাকার গুরুত্বপূর্ণ রাস্তার কাজ...

Malbazar: জলপাইগুড়ি জেলা পরিষদের সদস্য রেজাউল বাকি বলেন, কিছু সমস্যার জন্য রাস্তার কাজ থমকে আছে। সংশ্লিষ্ট কাজের এজেন্সির সঙ্গে কথা হয়েছে। আগামী এক সপ্তাহের মধ্যেই রাস্তার কাজ শুরু হবে বলে তিনি জানান।

Updated By: Dec 4, 2023, 02:05 PM IST
Malbazar: অর্ধসমাপ্ত অবস্থায় পড়ে জনবহুল এলাকার গুরুত্বপূর্ণ রাস্তার কাজ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: অর্ধ সমাপ্ত অবস্থায় পড়ে রয়েছে জনবহুল এলাকার গুরুত্বপূর্ণ রাস্তার কাজ। অর্ধ সমাপ্ত ওই রাস্তার উপর দিয়ে চলাচল করতে স্বাভাবিক ভাবেই সমস্যায় পড়তে হচ্ছে সকলকে। মালবাজার মহকুমার মেটেলি ব্লকের উত্তর ধুপঝোরা বাজার থেকে দক্ষিণ ধুপঝোরা হয়ে বাতাবাড়ি ফার্ম পর্যন্ত রাস্তা বর্তমানে বেহাল হয়ে পড়েছে।

আরও পড়ুন: Malbazar: আচমকা চলন্ত বাসের সামনে চলে এল বুনো হাতি...

এই রাস্তার উপরে পড়ে রয়েছে ভাঙা-কাটা পাথর। সেই সব পাথরের টুকরো যত্রতত্র যেমন খুশি ভাবেই পড়ে রয়েছে, যা থেকে যে কোনও মুহূর্তে দুর্ঘটনা ঘটে যেতে পারে। স্বাভাবিক ভাবেই ওই রাস্তা দিয়ে চলাচল করতে সমস্যা হচ্ছে সকলের। অর্ধ সমাপ্ত এই রাস্তার উপরে মাঝেমধ্যেই দুর্ঘটনা ঘটছেও।

জানা গিয়েছে, রাজ্য সরকারের 'পথশ্রী' প্রকল্পের মাধ্যমে গত ৫ এপ্রিল ওই রাস্তার কাজের সূচনা হয়েছিল। কিছুদিন জোরকদমে চলেওছিল রাস্তাটির কাজ। তবে পুজোর সময়ে রাস্তার কাজ বন্ধ হয়ে যায়। কিন্তু পুজো পার হয়ে গেলেও এখনও পর্যন্ত সেই অর্ধ সমাপ্ত কাজ শুরু হয়নি। যা নিয়ে স্বাভাবিকভাবেই ক্ষুব্ধ এলাকাবাসী। ৫ কিলোমিটার এই রাস্তার কাজের সংস্কারের জন্য বরাদ্দ করা হয়েছে ১ কোটি ৬৬ লক্ষ ৫৮ হাজার ৯১৭ টাকা। এলাকার বাসিন্দারা অভিযোগ করে বলেন, পুজোর সময় রাস্তার কাজ যে বন্ধ হল, পুজো পার হয়ে গেলেও এখনও পর্যন্ত সেই কাজ শুরু হয়নি।

আরও পড়ুন: Malbazar: জ্বালানি সংগ্রহের জন্য বেরিয়ে জংলি হাতির আক্রমণে মৃত্যু মহিলার...

রাস্তার উপরে কাটা পাথর থাকায় চলাচলের খুবই সমস্যা হচ্ছে। রোজ এই রাস্তার উপর দিয়ে কয়েক হাজার জনগণ, পড়ুয়ারা যাতায়াত করেন। পর্যটকদের গাড়িও বিপুল সংখ্যায় যাতায়াত করে। বর্তমানে রাস্তার এই অবস্থায় সকলেরই যাতায়াতের সমস্যা হচ্ছে। তাই দ্রুত রাস্তার কাজ শুরু করার দাবি জানিয়েছেন বাসিন্দারা। এই বিষয়ে জলপাইগুড়ি জেলা পরিষদের সদস্য রেজাউল বাকি বলেন, কিছু সমস্যার জন্য রাস্তার কাজ থমকে আছে। সংশ্লিষ্ট কাজের এজেন্সির সঙ্গে কথা হয়েছে। আগামী এক সপ্তাহের মধ্যেই রাস্তার কাজ শুরু হবে বলে তিনি জানান।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.