West Bengal News LIVE Update: আবগারি দুর্নীতি মামলায় কেজরিওয়ালকে এবার গ্রেফতার সিবিআইয়ের!

West Bengal News LIVE Update: আজ থেকে শুরু সংসদ অধিবেশন। আজ দিনের সবচেয়ে গুরুত্বপূর্ণ খবর একঝলকে। দেখে নিন এই মুহূর্তের বড় খবর জি ২৪ ঘণ্টা ডিজিটালে-

Last Updated: Tuesday, June 25, 2024 - 23:53
West Bengal News LIVE Update: আবগারি দুর্নীতি মামলায় কেজরিওয়ালকে এবার গ্রেফতার সিবিআইয়ের!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: একনজরে দেখে নিন সব থেকে বড় খবর শুধুমাত্র জি ২৪ ঘণ্টা ডিজিটালে। দেখতে থাকুন, LIVE UPDATES-

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

25 June 2024, 21:30 PM

জল্পনা চলছিলই। ইন্ডিয়া জোটের বৈঠকে সর্বসম্মতিতেই লোকসভায় বিরোধী দলনেতা নির্বাচিত হলেন রাহুল গান্ধী। 

25 June 2024, 17:30 PM

শহরে ফের অগ্নিকাণ্ড। এবার বড়বাজরে। এদিন আগুন লেগে যায় মেহতা বিল্ডিংয়ের ভিতরে একটি দোকানে। কালো ধোঁয়ায় ঢেকে যায় চারপাশ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় দমকলের ৪ ইঞ্জিন। আগুন এখন নিয়ন্ত্রণে। হতাহতের কোনও খবর নেই।

25 June 2024, 14:45 PM

Arvind Kejriwal: অরবিন্দ কেজরিওয়ালের জামিনে স্থগিতাদেশ দিল দিল্লি হাইকোর্ট। হাইকোর্টের বক্তব্য, নিম্ন আদালতে ইডির বক্তব্য ঠিকঠাক শোনা হয়নি।

25 June 2024, 10:45 AM

Lok Sabha Speaker and Deputy Speaker: স্পিকার পদে ওম বিড়লামর নামে সহমত। স্পিকার হচ্ছেন ওম বিড়লা। প্রার্থী দেবে না বিরোধীরা। সূত্রের খবর এমনই। ডেপুটি স্পিকারের পদ দেওয়া হতে পারে কংগ্রেসকে। 

25 June 2024, 10:45 AM

T20 World Cup: T20 বিশ্বকাপের সেমিফাইনালে আফগানিস্তান। ছিটকে গেল অস্ট্রেলিয়া! সেমিফাইনালে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলবে আফগানিস্তান।

25 June 2024, 10:30 AM

Monsoon Update: একটানা বৃষ্টিতে জলমগ্ন জলপাইগুড়ি। মঙ্গলবার সকালে শহরের ইন্দিরা গান্ধী কলোনি বাজার এলাকায় জল আটকে থাকার কারণে চরম সমস্যা ক্রেতা-বিক্রেতা উভয়ই। জলপাইগুড়ি পুরসভার ১২,১৬, ২৫ নম্বর ওয়ার্ডের চুনিলাল রোড, কংগ্রেস পাড়া, পান্ডাপাড়া জয়ন্তী পাড়া সহ নেতাজী পাড়া করলা নদী সংলগ্ন এলাকা সহ শহরের বেশ কয়েকটি ওয়ার্ডের বেশ কিছু এলাকার বাসিন্দারা জল যন্ত্রণায়। ড্রেনের ব্যবস্থা ঠিকঠাক না থাকায় জল পাস হতে পারে না বলে অভিযোগ পুরসভার বিরুদ্ধে ক্ষোভ  বাসিন্দাদের একাংশের । ভারী বৃষ্টি হলেই বেশ কিছুক্ষণ ধরে জল আটকে থাকার ফলে চরম ভোগান্তি বাসিন্দাদের।

25 June 2024, 10:30 AM

Rupashree: কাটমানি দিতে না পারায় মেলেনি রুপশ্রী প্রকল্পের টাকা। ব্লক প্রশাসনের দ্বারস্থ হয়েছেন রূপশ্রী প্রাপক। সাত মাস অতিক্রান্ত। রূপশ্রী প্রাপকের বিয়েও হয়ে যাওয়া হয়েছে সাতমাস। কিন্তু রূপশ্রী প্রাপক এখনও পায় নি টাকা। মালদার চাঁচল ২ নং ব্লকের জালাল পুর গ্রাম পঞ্চায়েতের শিমুলতলা এলাকার ঘটনা। ওই এলাকার বাসিন্দা আনোয়ার হোসেনের মেয়ে আজিনা খাতুনের বিবাহ হয় গত বছর ডিসেম্বর মাসে। আনোয়ার দৃষ্টিশক্তিহীন। দিন আনে দিন খাওয়া পরিবার। ভেবেছিলেন রূপশ্রী প্রকল্পের টাকা পেলে মেয়ের বিয়ের খরচের জন্য অনেক সুবিধা হবে। বিয়ের দিন বাড়িতে এসেছিলেন সংশ্লিষ্ট দপ্তরের আধিকারিকেরা। কিন্তু অভিযোগ, যারা এসেছিলেন তারা ১০ হাজার টাকা দাবি করেছে। কিন্তু দরিদ্র আনোয়ারের সেই টাকা দেওয়ার ক্ষমতা হয়নি। তাই বিয়ের সাত মাস হলেও তার মেয়ে রূপশ্রী প্রকল্পের সুবিধা থেকে বঞ্চিত। এই নিয়ে চাঁচল ২ ব্লকের বিডিওর কাছে লিখিত অভিযোগও জানিয়েছেন। তবুও রূপশ্রী প্রাপক টাকা পায় নি। অবশেষে বিষয়টি জেলাশাসকের নজরে আসে। এবং ঘটনার তদন্তের নির্দেশ দিয়েছেন জেলাশাসক।

25 June 2024, 09:45 AM

লোকসভা স্পিকার এবং ডেপুটি স্পিকার নির্বাচিত হোক সর্বসম্মতিক্রমে। এই আবেদন নিয়ে ইন্ডিয়া জোটের নেতাদের দ্বারস্থ মোদী সরকার। প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং এবং সংসদ বিষয়ক মন্ত্রী কিরেণ রিজিজু টেলিফোনে কথা বলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়, মল্লিকার্জুণ খাড়গে, এমকে স্ট্যালিন-সহ বিরোধী শিবিরের নেতাদের সঙ্গে। উল্লেখ্য, চলতি লোকসভা অধিবেশনে সাংসদদের শপথগ্রহণ শেষে হতে চলেছে স্পিকার নির্বাচন।

25 June 2024, 09:30 AM

সবজির বাজারে কালঘাম ছুটছে মধ্যবিত্তের। দামের দাপটে মাথা খারাপ হওয়ার জোগাড় আমজনতার। বাজার করতে গিয়ে পকেটের অবস্থা রীতিমতো টাইট। হাওড়া থেকে হুগলি বা উত্তর চব্বিশ পরগনায় এক ছবি। বাঁকুড়া থেকে বীরভূম বাজারে গিয়ে মধ্যবিত্তের মাথায় হাত।

25 June 2024, 09:30 AM

Dun Express: ট্রেনের সংরক্ষিত কামরায় দুষ্কৃতীদের তাণ্ডব। প্রশ্নের মুখে রেলের যাত্রী নিরাপত্তা। দুন এক্সপ্রেসে সংরক্ষিত কামরায় উঠে পড়ে অজ্ঞাত ২ ব্যক্তি। জোর করে সিটে বসার চেষ্টা, অন্য যাত্রীদের সঙ্গে কথা কাটাকাটি। পরবর্তী স্টেশন আসতেই কামরায় উঠে তাণ্ডব চালায় আরও কয়েকজন। মারধর করা হয় একাধিক যাত্রীদের, ইতিমধ্যেই ভিডিও ভাইরাল।

25 June 2024, 09:30 AM

Lok Sabha Election: আজ লোকসভায় শপথ নেবেন পশ্চিমবঙ্গের সাংসদরা। এর আগে দুই কেন্দ্রীয় মন্ত্রী তথা বাংলার দুই সাংসদ শান্তনু ঠাকুর ও সুকান্ত মজুমদার শপথ নেন।আজ বাংলার বাকি ৪০ জনের শপথ।