নিজস্ব প্রতিবেদন: মোবাইল চুরির অভিযোগ থাকায় রোজই থানায় হাজিরা দিতে হচ্ছিল।  শেষপর্যন্ত শনিবার থানার পেছনে গিয়ে গায়ে আগুন লাগিয়ে দিল এক যুবক। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে হলদিবাড়িতে। আশঙ্কাজনক অবস্থায় বর্তমানে উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে ভর্তি ওই তরুণ।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

পরিবারের দাবি, একটি মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে মদন রজক ও তার আত্মীয় আকাশ সফিকে গত কয়েকদিন ধরে থানায় হাজিরা দিতে হচ্ছিল। রোজই থানায় বসে থাকতে হতো সন্ধে ৬টা থেকে রাত ১০টা পর্যন্ত। তারপর নেওয়া হতো হাজিরা। রোজই  জুটতো পুলিসের গালমন্দ।


আরও পড়ুন-'রাজীবের ভ্যালু Zero; আমরা প্রমাণ করে দিয়েছি': কল্যাণ  


মদন রজকের পরিবারের আরও অভিযোগ, শনিবার দুপুরে বাইকে হলদিবাড়ি(Haldibari) শহরের রাস্তা দিয়ে আসার সময় মদন ও আকাশের বাইক আটক করে তাদের মারধর করে পুলিস। ওই ঘটনার কারণ জানতে থানায় হাজির হয় পরিবারের সদস্যরা। এনিয়ে পুলিসের সঙ্গে বচসা বেধে যায়। এর মধ্যেই পুলিস দুজনকে মারধর করে। এর মধ্য়েই থানার পেছনের দিকে গিয়ে গায়ে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে দেয় মদন।


ওই ঘটনার পর থানা চত্বরে প্রবল চাঞ্চল্যের সৃষ্টি হয়। মদনকে প্রথমে হলদিবাড়ি হাসপাতাল ও পরে সেখানে থেকে জলপাইগুড়ি সুপার স্পেশালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় শেষপর্যন্ত মদনকে ভর্তি করা হয় উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজে।


আরও পড়ুন-বিধানসভায় Mamata-র সঙ্গে সাক্ষাত্‍, মুকুলের পথেই কি সেই ২ BJP নেতা?  


ঘটনায় মদন রজক অভিযোগ, আমি একজন স্কুল পড়ুয়া। পুলিস আমাকে মিথ্যা মামলায় ফাঁসিয়েছে। আমাকে রোজ থানায় হাজিরা দেবার নামে ৪ ঘন্টা করে বসিয়ে রাখে। 



ঘটনায় কোচবিহারের পুলিশ সুপার কে কান্নান এর সাথে টেলিফোনে যোগাযোগ করলে তিনি বলেন, হলদিবাড়ি থানায় একটি ঘটনা ঘটেছে। তবে কী কারনে ঘটেছে তা তদন্ত করে দেখা হবে। তবে পুলিস ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গিয়ে তার চিকিৎসার যাবতীয় ব্যবস্থা করেছে।  


(Zee 24 Ghanta App : দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)