নিজস্ব প্রতিবেদন: করোনা আতঙ্কের গ্রাসে বাংলা। রাজ্যে কার্যত লকডাউন চলছে। রোগীর চাপ বাড়ছে হাসপাতালগুলিতে। বাঁকুড়ায় সরকারি হাসপাতাল থেকে উদ্ধার হল কোভিড আক্রান্তের ঝুলন্ত দেহ! গাফিলতির অভিযোগ তুলে ক্ষোভে ফেটে পড়লেন স্থানীয় বাসিন্দারা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

ঘটনার সূত্রপাত রবিবার রাতে। শ্বাসকষ্টের সমস্যা নিয়ে ওন্দার সরকারি হাসপাতালে ভর্তি হন গোগড়া গ্রামের বাসিন্দা বছর পঞ্চান্নের দিলীপ মাল। হাসপাতালে তাঁর সঙ্গে ছিলেন স্ত্রীও। ওই মহিলার দাবি, এদিন দুপুরে বাথরুমে যাওয়ার জন্য কোভিড ওয়ার্ডের বাইরে গিয়েছিলেন দিলীপ। কিন্তু দীর্ঘক্ষণ কেটে গেলেও আর ফিরে আসেননি। গেলেন কোথায়? স্বামীকে যখন খুঁজতে যান, তখন হাসপাতালে পাশেই একটি পরিত্যক্ত ঘরে দিলীপ মালের ঝুলন্ত দেখতে পান তাঁর স্ত্রীই।


আরও পড়ুন: কোভিড রোগীদের জন্য ঘাটাল-সহ রাজ্যের ৩ জায়গায় Community Kitchen চালু করলেন দেব


তারপর? মৃতের স্ত্রীর অভিযোগ, তাঁর চিত্‍কার শুনেও তখন হাসপাতালের কেউ এগিয়ে আসেননি। শেষপর্যন্ত অবশ্য হাসপাতালে কর্মীরাই দেহটি উদ্ধার করেন। এদিকে এই ঘটনা জানাজানি হতেই হাসপাতালে সামনে জমায়েত করে বিক্ষোভে সামিল হন স্থানীয় বাসিন্দারা। সরকারি হাসপাতালে কীভাবে এমন ঘটনা ঘটল, তা তদন্ত করে দেখার দাবি তোলেন তাঁরা। বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ।