কোভিড রোগীদের জন্য ঘাটাল-সহ রাজ্যের ৩ জায়গায় Community Kitchen চালু করলেন দেব

ভিন রাজ্য থেকে পরিযায়ী শ্রমিকদের ফিরিয়ে আনা হোক কিংবা লকডাউনে আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের আর্থিক সাহায্য-সব ক্ষেত্রেই মানবিক রূপ দেখা গিয়েছে অভিনেতা সাংসদ দেবের 

Updated By: May 18, 2021, 08:01 PM IST
কোভিড রোগীদের জন্য ঘাটাল-সহ রাজ্যের ৩ জায়গায় Community Kitchen চালু করলেন দেব

নিজস্ব প্রতিবেদন: কোভিড রোগীদের পাশে দাঁড়াতে গুরুত্বপূর্ণ উদ্যোগ নিলেন ঘাটালের অভিনেতা সাংসদ দেব। জেলায় দুটি ও কলকাতায় কোভিড রোগীদের জন্য একটি কমিউনিটি কিচেন চালু করলেন তৃণমূল সাংসদ।

আরও পড়ুন-চিকিত্সায় গাফিলতিতেই মৃত্যু, মুখ্যমন্ত্রীর কাছে অভিযোগ কোভিডে মৃত ইঞ্জিনিয়ারের পরিবারের

দেব নিজেই টুইট করে জানিয়েছেন, ঘাটাল(Ghatal), দাসপুর ও কলকাতায় খোলা হয়েছে কমিউনিটি কিচেন। সোমবার থেকে শুরু হয়েছে ওই পরিষেবা।

কারা সুবিধে পাবেন ওই কমিউনিটি কিচেনের(Community Kitchen)?  জানা গিয়েছে, কোভিড পরীক্ষার রিপোর্ট পজিটিভ থাকলেই কমিউনিটি কিচেনের খাবার পাওয়া যাবে। তবে করোনা আক্রান্ত রোগীরাই শুধু নয়, ঘাটাল সুপার স্পেশালিটি হাসপাতালে ভর্তি রোগী ও তাদের পরিজনরাও ওই সুবিধে পাচ্ছেন।

আরও পড়ুন-চলবে কী করে; কাঁচামাল দেওয়া হোক ঘরে বসেই কাজ করব, আবেদন বিড়ি শ্রমিকদের 

প্রসঙ্গত, এর আগে বিভিন্ন সময় রাজ্যবাসীর পাশে দাঁড়িয়েছেন অভিনেতা সাংসদ দেব। ভিন রাজ্য থেকে পরিযায়ী শ্রমিকদের ফিরিয়ে আনা হোক কিংবা লকডাউনে আটকে পড়া পরিযায়ী শ্রমিকদের আর্থিক সাহায্য-সব ক্ষেত্রেই মানবিক রূপ দেখা গিয়েছে অভিনেতা সাংসদ দেবের । এবার করোনার দ্বিতীয় ঢেউ আছড়ে পড়তেই কাজে নেমে পড়েছেন তৃণমূল সাংসদ।

.