জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গতকালের পর আজও বিভিন্ন এলাকা জলমগ্ন মালবাজারের। গত দুদিন ধরে বৃষ্টি হয়েই চলেছে মালবাজার মহকুমা জুড়ে। যার ফলে চেল, ঘীস, লিস, তিস্তা নদীর জল বেড়েছে। জলমগ্ন হয়েছে বিভিন্ন নিচু এলাকা।


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

আরও পড়ুন: Hilsa Fish: রসনাতৃপ্তি? প্রত্যাশামতোই বাজারে ঢল নামল পদ্মার ইলিশের! জেনে নিন কত টাকা কিলো...


রাতের দিকে বৃষ্টি বেশি হওয়ার কারণে জলযন্ত্রণায় সাধারণ মানুষ। আজ, শুক্রবারও সকাল থেকে বৃষ্টি হয়েই চলেছে। গতকালের পর আজও মাল ব্লকের ঘীস বস্তি এলাকায় বহু বাড়ির উঠোনে হাঁটুসমান জল। রাস্তাঘাট সব জলে ভরে গিয়েছে। একই ছবি দক্ষিণ বিধানপল্লী এলাকাতেও। সব ক্ষেত্রেই নিকাশি ব্যবস্থা ঠিকঠাক না থাকার কারণেই জলযন্ত্রণায় ভুগছে সাধারণ মানুষ। জাতীয় সড়কেও সকালের দিকে বৃষ্টির জল জমে যাওয়ায় গাড়ি চলাচলের সমস্যা হচ্ছে। 


পাহাড় এবং সমতলে এক সঙ্গে বৃষ্টির কারণে তিস্তা নদীর জলও বেড়েছে। আর এতেই দুশ্চিন্তা বাড়িয়ে দিয়েছে মাল ব্লকের বাগরাকোট গ্রাম পঞ্চায়েতের টোটো গাঁও বস্তি। কারণ তিস্তার জল বাড়লেই এই এলাকায় কৃষিজমির ভাঙন শুরু হয়।


আরও পড়ুন: সামনেই ঘুরছে হিংস্র প্রাণী! পুজোয় ভয়ংকর সুন্দর এই অরণ্যে যেতে চান?


বর্ষায় মালবাজার অঞ্চলের এই ছবিটা অবশ্য নতুন নয়। এরকম হয়েই থাকে। তবে স্থানীয়দের ক্ষোভ যে, এই অবস্থার কোনও পরিবর্তন হচ্ছে না বছরের পর বছর ধরে। 


(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)