নিজস্ব প্রতিবেদন: জঙ্গলমহলে জারি হাই এলার্ট। আগামি ১৫ দিনের জন্য জারি করা হয়েছে হাই এলার্ট। জঙ্গলমহলের সব থানায় ১৫ দিনের জন্য সব পুলিসকর্মীর ছুটি বাতিল করা হয়েছে। কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সূত্রে পুলের কাছে রিপোর্টে নাশকতার আশঙ্কা করা হচ্ছে। 


COMMERCIAL BREAK
SCROLL TO CONTINUE READING

কেন্দ্রীয় সংস্থার তরফে জঙ্গল মহলের সব থানায় যে রিপোর্ট পাঠানো হয়েছে সেখানে বলা হয়েছে যে আগামী ১৫দিনের মধ্যে মাওবাদীরা যেকোনও জায়গায় একটি বড় নাশকতা ঘটাতে পারে। 


এর ফলে জঙ্গলমহল লাগোয়া এবং বিশেষত মাওবাদী অধ্যুষিত এলাকার সব থানায় হাই এলার্ট জারি করা হয়েছে। যেসব পুলিসকর্মীরা ছুটি নিয়ে বাড়ি চলে গেছিলেন তাদেরকে ফোন করে জানানো হয়েছে যাতে তারা অবিলম্বে থানায় ফিরে আসেন। এরপরেই শুক্রবার থেকে থানায় ফেরা শুরু করেছেন সব পুলিসকর্মীরা। 


আরও পড়ুন: Coochbehar Storm: বৃষ্টির সঙ্গে আচমকাই ঝড়! লণ্ডভণ্ড তুফানগঞ্জ, আহত বেশ কয়েকজন


মূলত জঙ্গলমহলে গত ৮ তারিখ মাওবাদীদের ডাকা বনধ এবং তার পরে লান্ডমাইন উদ্ধারের ঘটনা সহ অন্যান্য বিক্ষিপ্ত ঘটনার মাধ্যমে মাওবাদী গতিবিধির যে আভাস পাওয়া যাচ্ছিল তার পরেই কেন্দ্রীয় গোয়েন্দা দপ্তরের তরফে এই বার্তা আসে। 


জঙ্গলমহল লাগোয়া সব বর্ডারে ইতিমধ্যে সার্চ অপারেশন শুরু করা হয়েছে। এছাড়াও সীমান্ত এলাকায় নাকা চেকিং চলছে পুলিসের তরফে।       


(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)