Body in Suitcase: সুটকেসে টুকরো টুকরো হয়ে শুয়ে যুবতী, হাতে ঝুলিয়ে হাঁটছে খুনি! তারপর...

রাস্তার ধারে পড়ে রয়েছে এক সুটকেস, সেখান থেকে টপটপ করে ঝরছে রক্ত..

Updated By: Sep 19, 2024, 07:28 PM IST
Body in Suitcase: সুটকেসে টুকরো টুকরো হয়ে শুয়ে যুবতী, হাতে ঝুলিয়ে হাঁটছে খুনি! তারপর...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: যেই সুটকেস ঘুরতে যাওয়ার সঙ্গী, সেই সুটকেসেই নাকি মানুষের কাটা দেহ! এমনই হাড়হীমকর এক ঘটনা ঘটেছে দেশের এক বড়ো শহরে। শহরটির নাম হল চেন্নাই, যেখানে রাতের অন্ধকারে এক মহিলাকে নৃশংসভাবে খুন করে সুটকেসে ঢুকিয়ে ফেলে দেওয়া হয়েছে। ওই মহিলাকে খুনের অভিযোগে এক ব্য়ক্তিকে ইতিমধ্য়ে গ্রেফতারও করা হয়েছে।

আরও পড়ুন:  Kartanataka: ছিঃ! এক সপ্তাহেই তিনবার? 'ধর্ষক' বিজেপি বিধায়ক...

রাস্তার একপাশে পড়েছিল সুটকেসটি। পথচলতি অধিকাংশই বিশেষ গুরুত্ব দেননি। কিন্তু রাস্তার ধারে বসে থাকা কয়েকজনের চোখে পড়ে সুটকেস থেকে টপটপ করে রক্ত ঝরছে। রাস্তার ধারে রক্ত দেখেই চাঞ্চল্য ছড়ায় এলাকায়। এরপর পুলিস এসে সুটকেস খুললে দেখা যায় এক মহিলার কাটা দেহ। বুধবার সন্ধেয় ঘটনাটি ঘটেছে দক্ষিণ চেন্নাইয়ের থোরাইপাক্কামে।

আরও পড়ুন: Uttar Pradesh: চূড়ান্ত অপমান বিচারপতির! সহ্য করতে না পেরে সোজা রেললাইনে পুলিস অফিসার...

সূত্রের খবর, ওই মৃত মহিলার নাম দীপা, তিনি একজন যৌনকর্মী ছিলেন। ঘটনায় মণিকন্দন নামের এক ব্য়ক্তিকে গ্রেফতারও করা হয়েছে। তিনি স্বীকার করেছেন যে দীপা তার কাছ থেকে বেশী টাকা চাওয়ায় তিনি তাকে হাতুড়ি দিয়ে মেরে খুন করেছেন। এরপর তার শরীর টুকরো টুকরো করে কেটে সুটকেসে ঢুকিয়ে ফেলে দিয়েছেন। জানা গিয়েছে, বুধবার  দীপা বাড়ি ফিরে না আসায় তার ভাই পুলিশের কাছে যান। এবং দীপার মোবাইল বন্ধ জানতে পেরে 'ফাইন্ড মাই ফোন' ব্যবহার করে তার শেষ লোকেশন খুঁজে বের করেন। পুলিস সুটকেসটি উদ্ধারের পর তার ভাইয়ের সাথে যোগাযোগ করেন এবং সিসিটিভি ফুটেজের সাহায্যে মণিকন্দনকে ট্র্যাক করে গ্রেফতার করেন। তাকে জিজ্ঞাসাবাদ শুরু করলে তিনি নিজেই স্বীকার করেন যে তিনিই দীপাকে খুন করেছেন। 

 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

.